নগ্ন ভিডিও দেখিয়ে সাবেক প্রেমিকাকে হয়রানি, চিকিৎসক গ্রেপ্তার

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২০ জানুয়ারি ২০২৩, ০৬:০০ পিএম


নগ্ন ভিডিও দেখিয়ে সাবেক প্রেমিকাকে হয়রানি, চিকিৎসক গ্রেপ্তার

অভিযুক্ত ডা. জোবায়ের আহমেদ (ছবি : সংগৃহীত)

ইনস্টাগ্রামে সাবেক প্রেমিকার নগ্ন ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে ডা. জোবায়ের আহমেদ নামে এক চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশের সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন (সিটিটিসি) বিভাগ। 

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) মধ্যরাতে তাকে গ্রেপ্তার করা হয়।

ডা. জোবায়ের কুমিল্লা মেডিকেল অ্যান্ড প্যাথলজি সেন্টারের স্বত্বাধিকারী বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের সিটিটিসি বিভাগের ই-ফ্রড টিমের সহকারী পুলিশ কমিশনার সুরঞ্জনা সাহা ঢাকা পোস্টকে বলেন, জোবায়ের রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে তার কাছ থেকে বিভিন্ন কৌশলে অশ্লীল ছবি ও ভিডিও নিয়ে তার মোবাইল ফোনে ধারণ করে রাখেন। পরবর্তীতে ওই নারী জানতে পারেন, জোবায়ের বিবাহিত ও তার সন্তান আছে। এরপর তিনি জোবায়েরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন। এতে ধারণ করে রাখা অশ্লীল ছবি ও ভিডিও ইনস্টাগ্রাম আইডির মাধ্যমে পাঠিয়ে বিভিন্নভাবে হয়রানি করতে থাকেন জোবায়ের।

তিনি বলেন, এ ঘটনায় রাজধানীর ভাটারা থানায় জোবায়েরের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়। মামলায় জোবায়েরকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার তাকে আদালতে পাঠিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

সুরঞ্জনা সাহা বলেন, জোবায়েরের বিরুদ্ধে এক নারীকে হয়রানি করার অভিযোগে সিলেটে একটি মামলা রয়েছে। রিমান্ডে মঞ্জুর হলে তাকে অধিকতর জিজ্ঞাসাবাদ করা হবে।

এআর/কেএ

Link copied