আখেরি মোনাজাতের দিন বিদেশগামীদের জন্য ফ্রি মাইক্রো সার্ভিস

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২১ জানুয়ারি ২০২৩, ০৫:৩৯ পিএম


আখেরি মোনাজাতের দিন বিদেশগামীদের জন্য ফ্রি মাইক্রো সার্ভিস

ফাইল ছবি

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতের দিন রোববার (২২ জানুয়ারি) বিদেশগামীরা পাবেন ফ্রি মাইক্রোবাস সার্ভিস সুবিধা। বিদেশগামীদের ঠিক সময়ে বিমানবন্দরে পৌঁছানোর জন্য পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়েছে এ বিশেষ উদ্যোগ।

শনিবার (২১ জানুয়ারি) উত্তরা ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার কামরুজ্জামান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতের দিন রোববার ভোর ৪টা থেকে ঢাকা-টঙ্গী মহাসড়কে যান চলাচল বন্ধ থাকবে। তবে বিদেশগামীদের ঠিক সময়ে বিমানবন্দরে পৌঁছানোর জন্য পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়েছে বিশেষ উদ্যোগ। ব্যবস্থা করা হয়েছে মাইক্রোবাস সার্ভিসের, বিনামূল্যে এই সেবা নিতে পারবেন বিদেশগামীরা।

কামরুজ্জামান বলেন, উত্তরা ট্রাফিক বিভাগের ব্যবস্থাপনায় বিদেশগামী যাত্রীদের চলাচলের জন্য লা মেরিডিয়ান থেকে বিমানবন্দরে আসতে যে ইউলুপটি রয়েছে (পদ্মা ইউলুপ) সেখানে বড় একটি মাইক্রোবাস রাখা হবে। এছাড়া নিকুঞ্জ আবাসিক এলাকার গেটে এবং কুড়িল ফ্লাইওভারের নিচে; যা কুড়িল ফ্লাইওভার থেকে নেমে বিমানবন্দরের দিকে যেতে কুড়াতলী লুপ ২- এর সামনে ফ্রি পরিবহন সার্ভিসের ব্যবস্থা থাকবে। ভোর ৪টা থেকে এ সার্ভিসের জন্য পরিবহনগুলো পুলিশের পক্ষ থেকে ফ্রি সেবা দেবে।

যেকোনো সহায়তা নিতে কিংবা যেকোনো তথ্যের জন্য উপপুলিশ কমিশনার ট্রাফিক উত্তরা ০১৩২০-০৪৩৯৪০, অতিরিক্ত উপপুলিশ কমিশনার ট্রাফিক উত্তরা ০১৩২০-০৪৩৯৪১, সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক উত্তরা পূর্ব জোন ০১৩২০-০৪৩৯৫২, সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক উত্তরা এয়ারপোর্ট জোন ০১৩২০-০৪৩৯৫৮ এ যোগাযোগের পরামর্শ দেওয়া হয়েছে।

এছাড়াও পুলিশি সহায়তার জন্য ৯৯৯-এ কল করে পুলিশি সেবা নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে উত্তরা ট্রাফিক বিভাগের পক্ষ থেকে।

এমএম/জেডএস

Link copied