চট্টগ্রামে পুলিশের সোর্সকে হত্যা, ডিবির হাতে গ্রেপ্তার ৬

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৩ জানুয়ারি ২০২৩, ০৬:৪৫ পিএম


চট্টগ্রামে পুলিশের সোর্সকে হত্যা, ডিবির হাতে গ্রেপ্তার ৬

চট্টগ্রামে পুলিশের সোর্স হিসেবে পরিচিত মোহাম্মদ কায়েস (৩৩) নামে এক যুবককে হত্যার অভিযোগে ছয় জনকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (২২ জানুয়ারি) দিবাগত রাত থেকে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের নাম-পরিচয় জানা যায়নি। ডিবির গ্রেপ্তার অভিযান এখনো চলমান রয়েছে।

নগর পুলিশের উপ-কমিশনার (ডিসি) পদমর্যাদার এক কর্মকর্তা ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় তিনি বলেন, হত্যাকাণ্ডে জড়িত ছয় জনকে গ্রেপ্তার করা হয়েছে। আমাদের টিম এখনো বাইরে রয়েছে। আরও একজনকে গ্রেপ্তার করা হতে পারে। অভিযান শেষে বিস্তারিত জানা যাবে।

গত ২১ জানুয়ারি কর্ণফুলী উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে সিডিএ আবাসিক এলাকা থেকে কায়েসের মরদেহ উদ্ধার করে পুলিশ। কায়েসের গ্রামের বাড়ি পটিয়ার জিরি ইউনিয়নের কৈয়গ্রাম এলাকায় এলাকায়। তার বাবার নাম আবু তাহের।

পুলিশের একটি সূত্র জানায়, এক সময় জাহাজে চাকরি করতেন কায়েস। তিন বছর আগে তিনি চাকরি ছেড়ে দেন। এরপর থেকে তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সোর্স হিসেবে কাজ করেন। মাদকের চালান নিয়েও তিনি পুলিশকে তথ্য দিতেন। ধারণা করা হচ্ছে এ সংক্রান্ত কোনো শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

এমআর/এসএসএইচ/

Link copied