নিউমার্কেটে গৃহকর্মীর লাশ উদ্ধার, শিক্ষিকা গ্রেফতার

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১১ এপ্রিল ২০২১, ০৬:৪৬ পিএম


নিউমার্কেটে গৃহকর্মীর লাশ উদ্ধার, শিক্ষিকা গ্রেফতার

ঢামেক মর্গ

রাজধানীর নিউমার্কেট থানা এলাকার বিজিবি হেডকোয়ার্টার্সের আবাসিক ভবন থেকে লাইলী (১৭) নামে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষিকা ফারজানা ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১০ এপ্রিল) সন্ধ্যা ৬টায় তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়। মৃত গৃহকর্মীর শরীরে নির্যাতনের একাধিক চিহ্ন রয়েছে।

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আতিকুর বিশ্বাস মুকুল ঢাকা পোস্টকে বলেন, মৃত গৃহকর্মীর শরীরের নানা জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে আমাদের কাছে মনে হয়েছে তাকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। আমরা পিলখানার ভেতরে আবাসিক ভবন-১ এর ১/এইচ বাসার ৪র্থ তলা থেকে তার লাশ উদ্ধার করি। সে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ফারজানা ইসলামের বাসায় গৃহকর্মীর কাজ করত।

ওই গৃহকর্মীর বাড়ি লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার চন্দ্রপুর গ্রামের মিরাজ মিয়ার মেয়ে।

জানতে চাইলে নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কাইয়ুম ঢাকা পোস্টকে বলেন, আমরা ওই বাসার গৃহকর্তী শিক্ষিকা ফারজানা ইসলামকে গ্রেফতার করেছি। তার নামে শিশু নির্যাতন আইন ও হত্যাসহ বিভিন্ন ধারায় মামলা (মামলা নং-৬) হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে ওই গৃহকর্মীর লাশ হস্তান্তর করা হয়েছে।

এসএএ/এসএসএইচ

Link copied