আজকের সর্বশেষ

আইপিএল জুয়ার আসর থেকে আটক ১৫

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১১ এপ্রিল ২০২১, ১৯:১০

আইপিএল জুয়ার আসর থেকে আটক ১৫

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগকে (আইপিএল) ঘিরে ঢাকার কেরানীগঞ্জে চলছিল জুয়ার আসর। সেখান থেকে ১৫ আইপিএল জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটকরা হলেন মো. সনি মিয়া (২৪), মো. রিয়াজ (৩৭), মো. সেলিম (২৮), মো. লুৎফর (৪৮), মামুনুর রশিদ (২৭), মো. কাউসার (৩২), হানিফ বয়াতি (২১), মো. জুয়েল (২৮), নজরুল ইসলাম (৪২), মো. রাসেল (২১) সোলায়মান হাওলাদার (২৭), রমজান আলী ওরফে রবিউল (৪৫), নাঈমুল গাঁজী (২৪), শাকিল হাওলাদার (২১) ও মো. ডায়মন্ড (২৪)।

শনিবার (১০ এপ্রিল) রাত ১১টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন মধ্য চরাইল এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করে। এসময় তাদের নিকট থেকে একটি টেলিভিশন, একটি রিমোট কন্ট্রোল, ১৩টি মোবাইল ফোন ও নগদ ৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটকরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন ধরে একে অন্যের সঙ্গে আইপিএলের বল ও ওভার প্রতি টাকার মাধ্যমে জুয়ার আসর পরিচালনা করে আসছিল। এতে সাধারণ অনেকেই নিজেদের সর্বস্ব হারাচ্ছিল। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

জেইউ/আরএইচ

Link copied