শ্যামপুরে ঘরের দরজা ভেঙে লেগুনা চালকের মরদেহ উদ্ধার

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১১ এপ্রিল ২০২১, ২১:১৫

শ্যামপুরে ঘরের দরজা ভেঙে লেগুনা চালকের মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধারের ফাইল ছবি

রাজধানীর শ্যামপুরের জুরাইন এলাকায় দরজা ভেঙে শাহিন ব্যাপারী (৪৫) নামের এক লেগুনা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১১ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক জানান, সে আগেই মারা গেছে।

ওই বাড়ির মালিক মিজানুর রহমান ঢাকা পোস্টকে বলেন, ২৫ দিন হলো ভাড়া নিয়েছেন তিনি। লেগুনা চালান বলে জানি। কয়েকদিন আগে তার স্ত্রী গ্রামের বাড়ি যাওয়ার পর থেকে তিনি একাই থাকতেন। গতকাল সন্ধ্যায় তিনি বাসায় ঢোকেন। কিন্তু আজ সারাদিন দরজা বন্ধ থাকায় আরেক ভাড়াটিয়া আমাকে জানান।

তিনি আরও বলেন, পরে অনেক ডাকাডাকি করলেও দরজা না খোলায় থানায় খবর দেই। পুলিশ এসে দরজা ভেঙে তাকে উদ্ধার করে নিয়ে আসে। আনার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বর্তমানে তিনি শ্যামপুর থানার উত্তর জুরাইনের ২৫১ নম্বর টিনশেড বাসায় ভাড়া থাকতেন। তার বাড়ি শরীয়তপুরের জাজিরায় বাড়াকান্দি গ্রামে। স্থানীয় হাবিবুর রহমানের ছেলে।

শ্যামপুর থানার উপ-পরিদর্শক(এসআই) দেব কুমার আচার্য বলেন, আমরা খবর পেয়ে সেখানে গিয়ে দরজা ভেঙে দেখি তিনি পায়ের উপর পা দিয়ে ও বুকের উপর মোবাইল রেখে শক্ত হয়ে অচেতন হয়ে শুয়ে আছেন। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, শ্যামপুর থানা পুলিশ এক লেগুনা চালকের মরদেহ উদ্ধার করে নিয়ে আসে। ঢামেকের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। মরদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এসএএ/এফআর

Link copied