কানে মোবাইল নিয়ে রেলক্রসিং পার, ট্রেনে কাটা পড়ে মৃত্যু

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১২ এপ্রিল ২০২১, ১৫:৩৮

কানে মোবাইল নিয়ে রেলক্রসিং পার, ট্রেনে কাটা পড়ে মৃত্যু

তেজগাঁও রেল ক্রসিং/ ফাইল ছবি

রাজধানীর তেজগাঁও এলাকার রেল ক্রসিং পার হওয়ার সময় মালবাহী ট্রেনের বগি পার্কিং করার সময় এতে কাটা পড়ে আব্দুর রহমান (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি একটি বেসরকারি টেলিভিশনে অফিস সহকারী হিসেবে কাজ করতেন।

সোমবার (১২ এপ্রিল) সকাল ৮টায় নাখালপাড়া থেকে বাজার করার জন্য বের হন তিনি। মোবাইলফোনে কথা বলতে বলতেই পার হচ্ছিলেন রেল ক্রসিং। এ সময় ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের শ্যালক মো. বিল্লাল হোসেন ঢাকা পোস্টকে বলেন, আমি আর আমার দুলাভাই একসঙ্গে থাকি। আমার বোন (নিহতের স্ত্রী) ও তিন ভাগ্নেসহ গ্রামের বাড়িতে থাকেন। তিনি সকালে বাজার করার জন্য বাসা থেকে বের হলে ফোনে কথা বলছিলেন শুনেছি। তখন পেছন দিক থেকে আসা ট্রেনে কাটা পড়ে মারা যান তিনি।

বর্তমানে তিনি তেজগাঁওয়ের নাখালপাড়া এলাকার ১১ নম্বর গলির ২৩৮ নম্বর বাসায় ভাড়া থাকতেন। নিহতের বাড়ি কুমিল্লা জেলার বড়ুড়া থানার দক্ষিণ সালুনিয়া গ্রামের মৃতের হাজী আলী মিয়ার ছেলে।

কমলাপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সেকেন্দর আলী ঢাকা পোস্টকে বলেন, আমরা সকাল ৯টার দিকে খবর পাই ট্রেনে কাটা পড়ে একজন নিহত হয়েছেন। পরে তার সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে জানা যায়, তিনি বাজার করার জন্য বাসা থেকে বের হয়ে রেল লাইন পার হওয়ার সময় ফোনে কথা বলছিলেন। পরে ট্রেনে তার কোমরের নিচের অংশ কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

এসএএ/এফআর

Link copied