রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় রিকশাচালক নিহত

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১৩ এপ্রিল ২০২১, ১৬:২৩

রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় রিকশাচালক নিহত

রাজধানীর মোহাম্মদপুরের আই হাসপাতালের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশাচালক কামাল উদ্দিন (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় কাভার্ডভ্যান ও চালককে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে ১০০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। পরে দুপুর ১২টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহতের স্ত্রী সাবিনা বেগম ঢাকা পোস্টকে জানান, সকালে বাসা থেকে অটোরিকশা নিয়ে বের হন। মোহাম্মদপুর থানাধীন আই হাসপাতালের সামনে এলে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। হাসপাতালের ১০০ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে মারা যান তিনি।

বর্তমানে মোহাম্মদপুরের রায়েরবাজার পুলপাড় বটতলা এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন তিনি। নিহতের বাড়ি মাদারীপুর জেলার শিবচর থানার চরবাচামারা গ্রামে। স্থানীয় আশরাফ উদ্দিনের ছেলে। তিনি দুই সন্তানের জনক ছিলেন।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলতাফ হোসেন বলেন, আমরা খবর পেয়ে এখানে এসেছি। কাভার্ডভ্যানটি ও চালককে আটক করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের পর রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানার পুলিশ এসেছে। তদন্ত করে তারা আইনগত ব্যবস্থা নেবে।

এসএএ/এফআর

Link copied