উত্তরায় ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১৪ এপ্রিল ২০২১, ১২:২৮

উত্তরায় ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

রাজধানীর উত্তরায় একটি ৬ তলা ভবনের ছাদ থেকে পড়ে লাকী (১৮) নামে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। বুধবার (১৪ এপ্রিল) সকাল আনুমানিক ৬টা থেকে সাড়া ৬টা বাজে পশ্চিম থানা এলাকার ১০ নম্বর সেক্টরে এ ঘটনা ঘটে।

গৃহকর্তা ব্যাংকার গোরা চাঁদ কুন্ডু ঢাকা পোস্টকে বলেন, মেয়েটি আমার বাসায় মাস খানেক ধরে কাজ করছে। প্রতিদিনের মতো আমি হাঁটতে বের হই। হাঁটা শেষে পৌনে ৭টায় বাড়ি ফিরে লাকীকে দেখতে না পেয়ে নিচে খোঁজ নিলাম। পরে অন্য একটি মেয়ে ছাদ থেকে নামার সময় জানায় লাকী নিচে পড়ে গেছে।

তিনি আরও বলেন, তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে ঘণ্টা দুয়েক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার্ড করা হয়। হাসপাতালে পৌঁছালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লাকী উত্তরা পশ্চিম থানার ১০ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ১৫/এ বাসার ৪ তলা বাসায় কাজ করত। নিহতের বাড়ি সিলেটের সুনামগঞ্জের তাহেরপুরে। তবে তার পিতার নাম বলতে পারেননি বাসার কর্তা গোরা চাঁদ।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, উত্তরায় বাড়ির কাজের মেয়ে ৬ তলা বাসার ছাদ থেকে পড়ে মারা গেছেন। বিষয়টি বাসার মালিক আগেই উত্তরা পশ্চিম থানাকে জানিয়েছেন। আমরা আবার থানাকে অবহিত করেছি। তারা এসে যাচাই-বাছাই করে আইনগত ব্যবস্থা নেবে।

এমএইচএস

Link copied