রাজধানীতে পৃথক ঘটনায় ছুরিকাঘাতে আহত ২

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১৪ এপ্রিল ২০২১, ২০:৩৮

রাজধানীতে পৃথক ঘটনায় ছুরিকাঘাতে আহত ২

রাজধানীর দক্ষিণখান ও গেণ্ডারিয়া এলাকায় পৃথক ছুরিকাঘাতের ঘটনায় ইমরান হোসেন (২১) ও শহীদুল ইসলাম (৪০) নামে দুজন গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১৪ এপ্রিল) দুপুর দুইটায় ইমরানকে দক্ষিণখান এলাকার আশিয়ান সিটিতে ছিনতাইকারী পেটে ছুরিকাঘাত করে। এতে গুরুতর আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)  হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। অন্যদিকে গেন্ডারিয়ায় আপন খালাত ভাইয়ের ছুরিকাঘাতে শহীদুল আহত হয়ে ঢামেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ছুরিকাঘাতে আহত ইমরান রাকিব ডেইরি ফার্মে চাকরি করেন। এ বিষয়ে ফার্মের মালিক ঢাকা পোস্টকে বলেন, ইমরান আসিয়ান সিটিতে গরুর ঘাস কাটতে গিয়েছিল। ফেরার পথে ছিনতাইকারী তার ফোন ছিনিয়ে নিতে চায়। দুজনের মধ্যে ধস্তাধস্তির এক পর্যায়ে ছিনতাইকারী তার পেটে ছুড়ি দিয়ে আঘাত করে। ছিনতাইকারীকে আটক করে স্থানীয়রা পুলিশে দিয়েছেন। জরুরিভাবে আমরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।  

গেন্ডারিয়ায় আহত শহীদুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, খালাতো ভাইয়ের সঙ্গে মিলে আমি তরমুজের ব্যবসা করতাম। সে আমার কাছে ৭-৮ হাজার টাকা পায়। আমি দিয়ে দেব বললেও সে শোনেনি। আজ এসে আমাকে ছুড়ি দিয়ে আঘাত করে।

গেণ্ডারিয়া  থানার উপ-পরিদর্শক এসআই রাশেদুল আলম বলেন, আমরা জানতে পেরেছি, শহিদুলের কাছে ৭-৮ হাজার টাকা পায় তার খালাতো ভাই শামীম (৪০)। সে টাকা পরে দিতে চাওয়ায় তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। আমরা শামীমকে গ্রেফতার করেছি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, দক্ষিণখান ও গেন্ডারিয়া থেকে পৃথক ঘটনায় দুজন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন। আমরা সংশ্লিষ্ট থানায় খবর দিয়েছি। গেন্ডারিয়া থানা পুলিশ এসে তদন্ত করছে। দক্ষিণখান থানা থেকে পুলিশ এখনও আসেনি।

এসএএ/আরএইচ

Link copied