মাদক ব্যবসায়ীদের হামলায় সাংবাদিকের বাবা আহত

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১৬ এপ্রিল ২০২১, ০৩:৫৪

মাদক ব্যবসায়ীদের হামলায় সাংবাদিকের বাবা আহত

আহত মো. সাইফুল ইসলাম

রাজধানীর উত্তরখানের কাঁচকুড়ার আক্তারটেকে মাদক ব্যবসায়ীদের হামলায় এক সাংবাদিকের বাবা গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

আহতের নাম মো. সাইফুল ইসলাম ​(৫৫)। তিনি আজকের পত্রিকার সাংবাদিক নুরুল আমিন হাসানের বাবা।

সাংবাদিক নুরুল আমিন হাসান ঢাকা পোস্টকে বলেন, আমার বাবা পেশায় ব্যবসায়ী। বৃহস্পতিবার সন্ধ্যায় ইফতার শেষ করে মাগরিবের নামাজ আদায় করতে মসজিদে যান। বাসায় ফেরার পথে চিহ্নিত মাদক ব্যবসায়ী সাদ্দাম ও সায়েদ আলী তার পথরোধ করে দাঁড়ায়। এ নিয়ে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাদ্দাম ও সায়েদ আলী তাদের সহযোগীদের নিয়ে হামলা চালায়। এতে আমার বাবা গুরুতর আহত হন। পরে আত্মীয়-স্বজন বাবাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। 

তিনি আরও বলেন, হামলায় আমার বাবার মাথা ও ডান হাতের আঙুল ফেটে গেছে। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মাদক ব্যবসায়ী সাদ্দাম ও সায়েদ আলীসহ অজ্ঞাতনামা আরও দুতিনজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, উত্তরখান থেকে আহত হয়ে সাইফুল ইসলাম নামে একজনকে হাসপাতালে আনা হয়েছে। স্থানীয় মাদক ব্যবসায়ীরা সাইফুল ইসলামকে পিটিয়ে আহত করেছে বলে তার ছেলে আমাদের জানিয়েছেন। আমরা বিষয়টি উত্তরখান থানায় অবহিত করেছি। 

এসএএ/এসকেডি

Link copied