খিলগাঁওয়ে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে যুবক নিহত

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১৬ এপ্রিল ২০২১, ১৯:১৩

খিলগাঁওয়ে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে যুবক নিহত

প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁও থানার মেরাদিয়া মধ্যপাড়া এলাকায় মাদকব্যবসায়ীর ছুরিকাঘাতে আসিফ (২৩) নামে পুলিশের কথিত সোর্সের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ এপ্রিল) বিকেল ৩টার দিকে ঢামেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মাদক ব্যবসায়ী তাকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। 

নিহতের ভাই ফয়সাল ঢাকা পোস্টকে বলেন, এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা বৃহস্পতিবার রাতে মোবাইলে ফোনে আমার ভাইকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে খিলগাঁওয়ের মেরাদিয়া মধ্য পাড়া এলাকায় তাকে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেই। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার মারা যায় আমার ভাই। 

তিনি আরও বলেন, আমার ভাই পুলিশের সোর্স হিসেবে কাজ করত জানি। তার সঙ্গে পূর্বের কোনো শত্রুতা ছিল কি না সে বিষয়ে জানি না।

খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সুজিত কুমার সাহা ঢাকা পোস্টকে বলেন, ছুরিকাঘাতের ঘটনাস্থলে একটি টিম পাঠিয়েছি। কী কারণে তাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে তা আমরা খতিয়ে দেখছি। 

নিহত ‘আসিফ পুলিশের সোর্স ছিল কি না’ প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয়ে আমরা নিশ্চিত নই। এ বিষয়ে তদন্ত চলছে।

খিলগাঁও মেরাদিয়া এলাকায় বাসা ভাড়া থাকতেন আসিফ। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানা। তিনি মো. হোসেন মিয়ার ছেলে। দুই ভাই ও চার বোনের মধ্যে আসিফ পঞ্চম।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, বৃহস্পতিবার রাতে খিলগাঁওয়ের মেরাদিয়া থেকে কথিত পুলিশের সোর্স ছুরিকাঘাতে আহত হয়ে ঢামেকে আসেন। পরে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। তারা এসে তদন্ত করে দেখবে।

এসএএ/এইচকে

Link copied