হাসপাতাল ভবন থেকে লাফিয়ে পড়ে করোনা রোগীর আত্মহত্যা

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৭ এপ্রিল ২০২১, ০২:১৬

হাসপাতাল ভবন থেকে লাফিয়ে পড়ে করোনা রোগীর আত্মহত্যা

নিচে পড়ার পরপরই তার মৃত্যু হয়

অডিও শুনুন

রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে পড়ে আসিফ ইকবাল সনি নামের এক করোনাভাইরাসে আক্রান্ত রোগী আত্মহত্যা করেছেন। তবে আত্মহত্যার পূর্বে একটি চিরকুট লিখে গেছেন বলে জানিয়েছে হাসপাতালের একটি সূত্র।

শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। হাসপাতাল সূত্রে জানা গেছে, আসিফ ইকবাল সনির বয়স ৫০ বছর। তিনি অবিবাহিত। রাজধানীর ইস্কাটনে তার বাসা। আত্মীয়রা বেশিরভাগ আমেরিকা থাকেন। তার সঙ্গে হাসপাতালে কেউ ছিল না।

তিনি মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড বিভাগের ১১০৬ নং কেবিনে চিকিৎসাধীন ছিলেন। তবে চিকিৎসকদের ধারণা তিনি মনস্তাত্ত্বিক সমস্যায় ভুগছিলেন।

প্রত্যক্ষদর্শী একজন জানিয়েছেন, মৃত ব্যক্তির চিরকুটে লিখা ছিল, ‘আমার মৃত্যুর পর মরদেহ যেন ইসলামী শরিয়ত অনুযায়ী দাফন করা হয়।’ এছাড়াও চিরকুটে স্বজনদের কয়েকজনের মোবাইল নম্বরও ছিল।

নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালটিতে কর্মরত এক চিকিৎসক জানান, মারা যাওয়া ব্যক্তি আত্মহত্যার পূর্বে একটি চিরকুট লিখে গেছেন। সেখানে তিনি আত্মীয়দের মোবাইল নম্বর লিখে গেছেন। কিন্তু স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হলে এখন পর্যন্ত কেউ তার মরদেহ নিতে আসেনি। মরদেহটি আপাতত মুগদা থানায় নিয়ে যাওয়া হয়েছে।

টিআই/এফআর

Link copied