যাত্রীবেশে ইয়াবা পাচারের সময় আটক

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৩ মে ২০২১, ২১:০৭

যাত্রীবেশে ইয়াবা পাচারের সময় আটক

চট্টগ্রামের মিরসরাই থেকে ৬ হাজার ৫৭৫ পিস ইয়াবাসহ মো. হোসাইন আলী (৩৩) নামে একজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। 

সোমবার (৩ মে) মিরসরাই উপজেলার হাদিফকির হাট এলাকায় অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। 

তিনি বলেন, র‌্যাব গোপন সংবাদে জানতে পারে, মাদক কারাবারিরা যাত্রীবেশে হাইয়েস গাড়িতে করে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রাম হতে ফেনীর দিকে যাচ্ছেন। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব মিরসরাইয়ের  হাদিফকির হাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

একপর্যায়ে একটি হাইয়েস গাড়িকে থামার সংকেত দিলে গাড়িটি র‌্যাবের চেকপোস্টের সামনে দাঁড়ায়। এসময় গাড়ির পেছনের সিটে বসা এক ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাকে ধাওয়া করে আটক করা হয়। তার ট্রাভেল ব্যাগ থেকে ৬ হাজার ৫৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাবের এ কর্মকর্তা জানান, মো. হোসাইন আলী দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ফেনীসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক কারবারিদের কাছে বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৯ লাখ ৭৩ হাজার টাকা। হোসাইন আলী কক্সবাজার সদরের মৃত মফিজুর রহমানের ছেলে। 

কেএম/আরএইচ

Link copied