পুলিশের ১১ কর্মকর্তার বদলি ও পদায়ন

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১১ মে ২০২১, ২২:৫৭


পুলিশের ১১ কর্মকর্তার বদলি ও পদায়ন

পুলিশের ১১ কর্মকর্তার বদলি ও পদায়ন করা হয়েছে। মঙ্গলবার (১১ মে) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে তাদের বদলি ও পদায়ন করে প্রজ্ঞাপন জারি করা হয়।

এতে বলা হয়, ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মো. আবদুল মালেককে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) অতিরিক্ত উপ পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) হিসেবে ঢাকায়, ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মো. আব্দুর রাজ্জাককে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শকের ঢাকা কার্যালয়ে অতিরিক্ত ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে।

ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. আক্কাস উদ্দিন ভূঁইয়াকে রাজশাহীর সারদার বাংলাদেশ পুলিশ একাডেমির অতিরিক্ত ডিআইজি হিসেবে বদলি করা হয়েছে। ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মো. শাহ আবিদ হোসেনকে ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজির দায়িত্ব দেওয়া হয়েছে।

সম্প্রতি পুলিশ সুপার থেকে অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়া মো. সাইফুল ইসলামকে চট্টগ্রাম রেঞ্জে, সৈয়দ নুরুল ইসলামকে ঢাকা মহানগরে যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে। অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়া মো. আনিসুর রহমানকে ঢাকা মহানগরে যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে আর বিপ্লব বিজয় তালুকদারকে সিলেট রেঞ্জে অতিরিক্ত ডিআইজি হিসেবে পদায়ন করা হয়েছে।

এদিকে, পদোন্নতি পাওয়া তেজগাঁও বিভাগের উপ-কমিশনারের দায়িত্ব পালন করে আসা মোহাম্মদ হারুন অর রশীদকে ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার করা হয়েছে। অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত মো. মনিরুজ্জামানকে পুলিশের বিশেষ শাখাতে (এসবি) আর শেখ রফিকুল ইসলামকেও এসবিতে পদায়ন করা হয়েছে।

এমএসি/আরএইচ

Link copied