রাজধানীতে বন্ধুর ছুরিকাঘাতে প্রেস কর্মচারী নিহত 

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১২ মে ২০২১, ০০:২১


রাজধানীতে বন্ধুর ছুরিকাঘাতে প্রেস কর্মচারী নিহত 

রাজধানীর মতিঝিলের আরামবাগ হাইস্কুলের পাশে সহকর্মীর ছুরিকাঘাতে রাসেল (২১) নামে এক প্রেস কর্মচারী নিহত হয়েছেন। এ ঘটনায় শাকিল পলাতক রয়েছে।

মঙ্গলবার (১১ মে) রাত সাড়ে ৮টার দিকে শাকিলের সঙ্গে কথা কাটাকাটি হয় রাসেলের। এক পর্যায়ে শাকিল তাকে ছুরিকাঘাত করে।পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে। রাত সোয়া ৯টায় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

নিহতের বন্ধু হৃদয় ঢাকা পোস্টকে বলেন, নিহত রাসেল ও ঘাতক শাকিল একই প্রেসে কাজ করে। তাদের মধ্যে কী হয়েছে বলতে পারি না। সন্ধ্যার পরে দুজনের মধ্যে আরামবাগের স্কুলের সামনে কথা কাটাকাটি হয়। পরে শাকিল কথা কাটাকাটির এক পর্যায়ে তার পেটে ছুরি ঢুকিয়ে দেয়। আমরা পাশেই ছিলাম, পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাসেল আরামবাগে থাকত। তিনি সেকেন্দর মাঝির ছেলে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, মতিঝিলের আরামবাগে সহকর্মীর হাতে রাসেল নামে একজন ছুরিকাঘাত নিহত হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার দুই বন্ধু সামন ও হৃদয়কে হাসপাতালের পুলিশ ক্যাম্পে আটক রাখা হয়েছিল। পরে মতিঝিল থানার কাছে তাদের দুজনকে হস্তান্তর করা হয়েছে। নিহত রাসেলের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এসএএ/ওএফ

Link copied