ঢামেকের ওয়ার্ডে অবৈধ প্রবেশে ৫ নারী আটক 

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১০ জুন ২০২১, ১৯:২০


ঢামেকের ওয়ার্ডে অবৈধ প্রবেশে ৫ নারী আটক 

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডে অবৈধভাবে প্রবেশ করায় পাঁচ নারীকে আটক করে পুলিশে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। আটকরা হলেন-শাহানাজ আক্তার (৩১), তাসলিমা(৩০), সাথী (৩০), ইয়াসমিন (৩০) ও তাসলিমা বেগম (৩০)।

বৃহস্পতিবার(১০ জুন) দুপুরে হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ড থেকে প্রথমে আনসার বাহিনী তাদের আটক করে। পরে হাসপাতালের পুলিশ ক্যাম্প থেকে তাদের শাহবাগ থানায় হস্তান্তর করা হয়।

২১২ নম্বর ওয়ার্ডের ওয়ার্ড মাস্টার কাজী আবু সাইদ ঢাকা পোস্টকে বলেন, আমার ওয়ার্ড থেকে পরিচালক স্যারের নির্দেশে তাদের আটক করেন আনসার সদস্যরা। পরে তাদের হাসপাতালের পুলিশ ক্যাম্পে হস্তান্তর করা হয়। এ ঘটনায় পরিচালক স্যারের নির্দেশে বাদী হয়ে শাহবাগ থানায় মামলা দায়ের করা হচ্ছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, অবৈধভাবে ওয়ার্ডে প্রবেশ করায় পরিচালকের নির্দেশে পাঁচ নারীকে আটক করে আমাদের কাছে পাঠানো হয়। পরে আমরা তাদের শাহবাগ থানায় হস্তান্তর করি।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. নাজমুল হক ঢাকা পোস্টকে বলেন, আমরা পাঁচ নারীকে থানায় হস্তান্তর করেছি। তারা আমাদের হাসপাতালের কোনো কর্মচারী নন। তারা এখানে অবৈধভাবে প্রবেশ করে রোগীদের হয়রানি করেন।

তিনি বলেন, আমরা এসব অবৈধ প্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। আমাদের অভিযান চলমান রয়েছে। আজ র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত ২৪ দালালকে কারাদণ্ড দিয়েছেন।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহীদ জানান, আমরা খবর পেয়ে পাঁচ নারীকে থানায় নিয়ে এসেছি। ওয়ার্ড মাস্টার আবু সাইদ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করবেন।

এসএএ/আরএইচ                                          

Link copied