বিয়ের কথা শুনে সাবেক রেলমন্ত্রী বললেন ‘সুখে থাকুন’

Dhaka Post Desk

বিশেষ প্রতিনিধি

১২ জুন ২০২১, ০৭:৫২ পিএম


বিয়ের কথা শুনে সাবেক রেলমন্ত্রী বললেন ‘সুখে থাকুন’

বিয়ের সাজে সাবেক রেলমন্ত্রী এবং স্ত্রীর সঙ্গে বর্তমান রেলমন্ত্রী

২০১৪ সালের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে বিয়ে করে ব্যাপক আলোচিত সাবেক রেলমন্ত্রী মো. মুজিবুল হক বর্তমান রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজনকে নতুন বিয়ের জন্য অভিনন্দন জানাবেন। 

শনিবার (১২ জুন) বিকেলে মুজিবুল হক ঢাকা পোস্টকে বলেন, আমি নবদম্পতির মঙ্গল কামনা করি। অন্তর থেকে তাদের জন্য শুভকামনা জানাচ্ছি। তারা যেন সুখে ও শান্তিতে বসবাস করতে পারেন। আমি রেলমন্ত্রীকে ফোন করে অভিনন্দন জানাব।

মাত্র ২০ দিনের পরিচয়ে শনিবার (৫ জুন) দিনাজপুরের বিরামপুর উপজেলার মেয়ে শাম্মী আকতার মনিকে (৪২) বিয়ে করেন বর্তমান রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। স্ত্রী শাম্মী বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত আব্দুর রহিমের মেয়ে।   

সাবেক রেলমন্ত্রী মো. মুজিবুল হক ২০১৪ সালের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে বিয়ে করেছিলেন হনুফা আক্তার রিক্তাকে। কুমিল্লার চান্দিনার মীরাখলা গ্রামে রিক্তার বাড়ি। মুজিবুল হক অবশ্য প্রতিজ্ঞা করেছিলেন, জীবনে বিয়েই করবেন না। 

মুজিবুল হককে বলা হতো- চিরকুমার। তবে শেষ পর্যন্ত পণ ভঙ্গ করেছিলেন তিনি। ৫ লাখ এক টাকা দেনমোহরে বিয়ে করেছিলেন তিনি। বিয়েতে দেড় হাজারের বেশি লোকজনকে খাওয়ানো হয়। মো. মুজিবুল হক তিন সন্তানের জনক। স্ত্রী হনুফা ও সন্তানদের নিয়ে সুখেই আছেন।

পিএসডি/আরএইচ

Link copied