বোয়ালখালীতে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০১ আগস্ট ২০২১, ০৫:৩৯ পিএম


বোয়ালখালীতে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩

অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা সদরে এক গৃহবধূকে বাসায় আটকে রেখে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় এক নারীসহ ৩ জনকে শনিবার (৩১ জুলাই) রাতে গ্রেফতার করেছে বোয়ালখালী থানা পুলিশ। 

গ্রেফতাররা হলেন- কামাল হোসেন, গিয়াস উদ্দিন ও তাদের সহযোগী রোকেয়া বেগম।

রোববার (১ আগস্ট) চট্টগ্রামের বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল করিম ঢাকা পোস্টকে বলেন, এই ঘটনায় ৩ জনকে আসামি করে শনিবার রাতে মামলা দায়ের করেন ভুক্তভোগী। এরপরই অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।  

‘জানা গেছে, ভুক্তভোগী তার পূর্বপরিচিত রোকেয়া বেগমের কাছ ২ হাজার টাকা মোবাইলে ধার চান। এ সময় রোকেয়া বেগম তাকে উপজেলা সদরের মীরপাড়ার জাহান ম্যানশনে যেতে বলেন। ভুক্তভোগী শনিবার বিকেলে রোকেয়া বেগমের দেওয়া ঠিকানায় পৌঁছান। ভুক্তভোগী বাসায় পৌঁছানো মাত্র রোকেয়া বেগমের সহায়তায় কামাল ও গিয়াস তাকে পাশের একটি ফাঁকা কক্ষে নিয়ে যান। একপর্যায়ে ভুক্তভোগীর হাতে থাকা মোবাইলও ছিনিয়ে নেন তারা। এরপর রোকেয়া বেগমকে ওই রুম থেকে বের করে দিয়ে ভুক্তভোগীকে পালাক্রমে ধর্ষণ করেন কামাল ও গিয়াস। একপর্যায়ে ভুক্তভোগীকে ছেড়ে দেন তারা। পরে ভুক্তভোগী থানায় এসে ৩ জনের বিরুদ্ধে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেন।’

পুলিশ কর্মকর্তা করিম আরও বলেন, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই বোয়ালখালী উপজেলা সদরে অভিযান চালিয়ে শনিবার রাতে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। 

কেএম/এইচকে 

Link copied