আনোয়ারায় টিকাগ্রহীতারা পেলেন ফুল উপহার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৭ আগস্ট ২০২১, ০৫:০৯ পিএম


আনোয়ারায় টিকাগ্রহীতারা পেলেন ফুল উপহার

চট্টগ্রামের আনোয়ারায় করোনার টিকা নিয়ে ফুল উপহার পেলেন টিকাগ্রহীতারা। উপজেলা প্রশাসনের সঙ্গে পরামর্শ করে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানরা ফুল উপহারের ব্যবস্থা করেন। 

শনিবার (৭ আগস্ট) চট্টগ্রামের আনোয়ারা ১১টি ইউনিয়নে ৬ হাজার ৬০০ জন টিকাগ্রহীতাকে এ উপহার দেওয়া হয়। এছাড়া কিছু কিছু ইউনিয়নে মাস্ক ও কফি দেওয়া হয়েছে। 

Dhaka Post

এদিন সকাল ৯টা থেকে বিকেল তিনটা পর্যন্ত ইউনিয়নগুলোতে টিকা দেওয়া হয়। 

আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ ঢাকা পোস্টকে  বলেন, টিকা যারা দিতে আসছেন তাদের উৎসাহিত করতে ফুল উপহার দেওয়া হচ্ছে। টিকা নিয়ে এখনও কিছু কিছু মানুষের মধ্যে ভীতি কাজ করছে। যারা ভয় পাচ্ছেন তাদেরকে উৎসাহিত করতেই এমন উদ্যোগ। 

Dhaka Post

তিনি আরও বলেন, আনোয়ারায় ৬ হাজার ৬০০ মানুষকে আজ (শনিবার) টিকা দেওয়া হয়েছে। 

স্থানীয় সূত্র জানায়, শনিবার সারাদেশের মতো চট্টগ্রামেও একযোগে টিকা দেওয়া হয়েছে। সকাল ৯টায় শুরু হয়ে টিকাদান কার্যক্রম চলেছে বিকেল তিনটা পর্যন্ত। প্রতিটি ইউনিয়নের একটি কেন্দ্রে তিনটি বুথে টিকা দেওয়া হয়েছে। 

Dhaka Post
 
আনোয়ারা বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম এ কাইয়ুম শাহ ঢাকা পোস্টকে বলেন, আমার ইউনিয়নের একটি কেন্দ্রে তিনটি বুথ করে মানুষকে টিকা দিয়েছি। যারা টিকা দিতে এসেছেন প্রথমে তাদেরকে ফুল দিয়ে বরণ করা হয়েছে। এরপর টিকা দেওয়ার পর এক কাপ কফি দেওয়া হয়েছে। মূলত মানুষকে টিকা নিতে উৎসাহ প্রদান করতেই এই ব্যবস্থা নেওয়া হয়েছিল। 

কেএম/এইচকে 

Link copied