চট্টগ্রামে করোনায় ১০ জনের মৃত্যু

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৪ আগস্ট ২০২১, ০৫:০৯ এএম


চট্টগ্রামে করোনায় ১০ জনের মৃত্যু

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১০ জন মারা গেছেন। এ সময়ে নতুন করে ৩১৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

মঙ্গলবার (২৪ আগস্ট) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। এর আগে, সোমবার করোনায় মারা গিয়েছিলেন ৫ জন, আর শনাক্ত হয়েছিলেন ২১৯ জন। 

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ১১টি ও কক্সবাজারের একটি ল্যাবে ২ হাজার ১৪৫ জনের নমুনা পরীক্ষা করে ৩১৮ জনের মধ্যে করোনাভাইরাস পাওয়া গেছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরেরই ২০২ জন। বাকিরা বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ১৪ দশমিক ৮২ শতাংশ। 

বিভিন্ন উপজেলার মধ্যে লোহাগড়া ৬, সাতকানিয়ায় ৮, বাঁশখালী ৩, আনোয়ারায় ৩, চন্দনাইশে ৭, পটিয়ায় ৭,  বোয়ালখালীতে ৫, রাঙ্গুনিয়ায় ২, রাউজানে ৩৪, ফটিকছড়িতে ৭, হাটহাজারীতে ২৩ ও সীতাকুণ্ডে ১১ জন করোনা আক্রান্ত হয়েছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৯৭ হাজার ৬৭০ জন। মোট শনাক্তের মধ্যে চট্টগ্রাম নগরেরই ৭১ হাজার ৩২৫ জন। বাকি ২৬ হাজার ৩৪৫ জন বিভিন্ন উপজেলার।   

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়াদের ৫ জন নগরের বাসিন্দা, বাকি ৫ জন বিভিন্ন উপজেলার। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ১ হাজার ১৯৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৬৭৫ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৫১৮ জন।

কেএম/ওএফ

 
Link copied