চট্টগ্রামে বৃষ্টিতে তলিয়ে থাকা নালায় পড়ে ব্যবসায়ী নিখোঁজ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৫ আগস্ট ২০২১, ০৫:৩৮ পিএম


চট্টগ্রাম শহরে পা পিছলে নালায় পড়ে ছালেহ আহমেদ (৪০) নামে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। বুধবার (২৫ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে পাঁচলাইশ থানার মুরাদপুর এলাকায় আয়োজন রেস্টুরেন্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। দর্ঘটনাস্থল ওই নালায় কোনো স্ল্যাব ছিল না।

আগ্রাবাদ ফায়ার স্টেশনের লিডার বিপ্লব কুমার নাথ ঢাকা পোস্টকে বলেন, রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় ছালেহ আহমেদ নামে একজন পা পিছলে নালায় পড়ে নিখোঁজ হয়েছেন, এমন সংবাদের ভিত্তিতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তল্লাশি চালাচ্ছে। এখনো ছালেহ আহমেদের সন্ধান পাওয়া যায়নি।

এ ঘটনার একটি ভিডিও চিত্র পাওয়া গেছে। তাতে দেখা গেছে, ছালেহ আহমেদ নামের ওই ব্যক্তি একটি বাস থেকে নেমে নালার পাড় ধরে হেঁটে আসছিলেন। হঠাৎ কোনো কারণে তিনি ভারসাম্য হারিয়ে পা পিছলে নালায় পড়ে যান। এসময় এক লোক তাকে টেনে ধরতে হাত বাড়িয়েছিলেন কিন্তু তিনি আর উঠতে পারেননি।

নিখোঁজ ছালেহ আহমেদের ছেলে মাহিন ঢাকা পোস্টকে বলেন, সকালে বাবা ফটিকছড়ি যাওয়ার জন্য বাসা থেকে বের হন। এরপর মুরাদপুরে বাস থেকে নেমে হেঁটে রাস্তা পার হওয়ার সময় পা পিছলে নালায় পড়ে যান।

dhakapost

নিখোঁজ ছালেহ আহমেদের আত্মীয় ফাহিম ঢাকা পোস্টকে বলেন, বৃষ্টির কারণে রাস্তায় পানি ছিল। পা পিছলে আমার খালু নালায় পড়ে যান। ফায়ার সার্ভিস তল্লাশি চাল্লাচ্ছে। কিন্তু এখনো খোঁজ মেলেনি। ওই সময় পানির স্রোত বেশি ছিল। তাই ধারণা করা হচ্ছে, নালায় পড়ে পানির তোড়ে তলিয়ে গেছেন তিনি।

জানা গেছে, ছালেহ আহমেদ চট্টগ্রামের পটিয়া উপজেলার বাসিন্দা, তিনি পেশায় ব্যবসায়ী। মুরাদপুরের যে এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে সেখানে নালার উপর কোনো স্ল্যাব ছিল না বলে জানিয়েছেন স্থানীয়রা।

এর আগে গত ৩০ জুন ষোলশহর ২ নম্বর গেটের মেয়র গলিতে বৃষ্টির সময় সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে নালায় পড়ে দুইজনের মৃত্যু হয়।

কেএম/এসকেডি/জেএস

Link copied