শাহবাগ থেকে সরিয়ে দেওয়া হলো আন্দোলনকারীদের

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩২ পিএম


শাহবাগ থেকে সরিয়ে দেওয়া হলো আন্দোলনকারীদের

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) মুক্তির দাবিতে আন্দোলনরত গ্রাহকদের সরিয়ে দিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। 

শুক্রবার বিকেল তিনটার দিকে শাহবাগ মোড়ে তারা আন্দোলন শুরু করেন। এ সময় বিভিন্ন স্লোগান দিয়ে রাসেলের মুক্তি দাবি করেন ইভ্যালির সঙ্গে যুক্ত গ্রাহক ও ব্যবসায়ীরা। 

প্রায় পৌনে দুই ঘণ্টা স্লোগানে শাহবাগ মোড় মুখর রাখেন এ আন্দোলনকারীরা। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের শাহবাগ মোড় থেকে সরিয়ে দেন। বিকেল পাঁচটার দিকে শাহবাগ মোড় আন্দোলকারী শূন্য হয়ে যায়। 

dhakapost

শাহবাগ থানার ইন্সপেক্টর শেখ মো. কামরুজ্জামান ঢাকা পোস্টকে বলেন, ইভ্যালির আন্দোলনরত গ্রাহকরা তাদের দাবি সমূহ ও বক্তব্য এখানে তুলে ধরেন। তাদের দাবি ও বক্তব্য তুলে ধরা শেষ হলে আমরা তাদের চলে যেতে বলি এবং তারা চলে যান। 

ইভ্যালির সঙ্গে যুক্ত গ্রাহক ও ব্যবসায়ীরা আন্দোলনে দাবি করেন, রাসেলকে মুক্তি দিয়ে সমস্যার সমাধান করা হোক। প্রয়োজনে সরকারের পক্ষ থেকে একটা বড় উদ্যোগ নেওয়া হোক।

প্রায় পৌনে দুই ঘণ্টার এ আন্দোলনে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আসা ইভ্যালির গ্রাহক, হোলসেলার-রিটেইলার অংশ নেন। তাছাড়া রাজধানীর বাইরের বিভিন্ন জেলা শহর থেকে আসা অনেকেই আন্দোলনে যুক্ত হন।

একে/আরএইচ

টাইমলাইন

Link copied