হাতিরঝিলে গাড়ির ধাক্কায় একজন নিহত

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৩ পিএম


হাতিরঝিলে গাড়ির ধাক্কায় একজন নিহত

রাজধানীর হাতিরঝিল এলাকায় গাড়ির ধাক্কায় মনির হোসেন (৪৪) নামে একজন নিহত হয়েছে। তিনি পেশায় গাড়ির চালক।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টায় এ দুর্ঘটনা ঘটে। পরে পথচারীরা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক দুপুর সোয়া ২টায় তাকে মৃত ঘোষণা করেন।

উদ্ধার করে ঢামেকে নিয়ে আসা পথচারী তিশান ঢাকা পোস্টকে বলেন, আমরা দুপুরে বাসায় যাচ্ছিলাম। পরে দেখি রাস্তায় রক্তাক্ত অবস্থায় একজন পড়ে আছে। আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তাকে কোন গাড়ি ধাক্কা দিয়েছে সে বিষয়ে কিছু বলতে পারেননি উদ্ধারকারীরা। তারা জানান, দুর্ঘটনায় ওই ব্যক্তির মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

তিনি আরও জানান, তার কাছে দুটি মোবাইল ও একটি ড্রাইভিং লাইসেন্স পাওয়া গেছে। সেখানে লেখা তার বাড়ি চাঁদপুরে শাহরাস্তি থানার লকমোতা গ্রামে। বাবার নাম হাজিল উদ্দিন। নিহতের মোবাইল থেকে তার পরিবারকে জানানো হয়েছে। তার ফুফাতো বোনের জামাই রিপন পাটোয়ারী এসেছেন। তিনি জানিয়েছেন, নিহত ব্যক্তি গাড়ির চালক ছিলেন। তবে কী গাড়ি চালাতেন এবং ঢাকায় তার বাসা কোথায় সে সম্পর্কে কিছু জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, হাতিরঝিল থানা এলাকায় একজন গাড়ির ধাক্কায় আহত হয়েছিল। পরে তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। হাতিরঝিল থানাকে বিষয়টি জানানো হয়েছে।

এসএএ/এসএসএইচ

Link copied