প্রধানমন্ত্রীর জন্মদিনে ব্যতিক্রমী উদ্যোগ

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৪ এএম


প্রধানমন্ত্রীর জন্মদিনে ব্যতিক্রমী উদ্যোগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালনে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা আশীষ ইসলাম। তথ্য-প্রযুক্তির এই যুগে ডিজিটালি সাধারণ মানুষের কাছে মোবাইলে ভয়েস কল পাঠাচ্ছেন তিনি।

এছাড়াও মসজিদ ও মন্দিরে দোয়া এবং প্রার্থনার আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঝিকরগাছা ও চৌগাছা উপজেলা মোট এক লাখ ৫৮ হাজার ৯২১ জনকে মোবাইলে ভয়েস কল দেওয়া হয়েছে। এছাড়া ঝিকরগাছায় ছয়টি মসজিদ, একটি মন্দিরে দোয়া প্রার্থনা শেষে বিশেষ আয়োজনের ব্যবস্থা করা হয়েছে।

মোবাইলে পাঠানো ওই ভয়েস কলে বলা হয়েছে, নিশ্চয়ই সকল প্রশংসা মহান আল্লাহর। ১৯৪৭ সালের এই দিনে মহীয়সী নারী বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব ও জাতির জনক বঙ্গবন্ধুর পরিবারে আগমন ঘটে আজকের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার। যিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট সব হারিয়ে এতিম হন। ১৯৮১ সালের ১৭ মে একটি আদর্শকে শক্তি করে বঙ্গবন্ধুর মতো রক্ত দিতেই বাংলাদেশের মাটিতে পা রাখেন। 

ভয়েস কলে আরও বলা হয়, শেখ হাসিনার একটাই লক্ষ্য, তৃনমূল পর্যায়ে মানুষগুলো যেন উন্নত জীবন পায়। তাই সমস্ত বাধা বিপত্তি অতিক্রম করে দেশের মানুষের জন্য বিরামহীনভাবে কাজ করে চলেছেন। আফগান নয়, বাংলাদেশ বাংলাদেশই হবে, তাই এ দেশকে তিনি বিশ্ব যোগাযোগের কেন্দ্র বিন্দুতে পরিণত করতে চান।

এসআর/এমএইচএস

Link copied