বয়স ৫৯ হওয়ায় ডিএসসিসির ১১ পরিচ্ছন্নতা কর্মীর অবসায়ন

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১২ অক্টোবর ২০২১, ১২:৪০ পিএম


বয়স ৫৯ হওয়ায় ডিএসসিসির ১১ পরিচ্ছন্নতা কর্মীর অবসায়ন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মাস্টাররোলে কর্মরত ১১ কর্মচারীর বয়স ৫৯ বছর অতিক্রম করায় তাদের চাকরি থেকে অবসায়ন করা হয়েছে।

মঙ্গলবার (১২ অক্টোবর) ডিএসসিসি সূত্রে এ তথ্য জানা গেছে। গত ১০ অক্টোবর ডিএসসিসির সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত এক অফিস আদেশে ওই ১১ কর্মীকে ৭ অক্টোবর থেকে তাদের কর্ম অবসায়ন করা হয়েছে। তারা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মী হিসেবে নিয়োজিত ছিলেন।

কর্ম অবসায়ন হওয়া কর্মীদের মধ্যে রয়েছেন- ৩৫ নম্বর ওয়ার্ডের পরিচ্ছন্নতা কর্মী রেজিয়া খাতুন, ৪০ নম্বর ওয়ার্ডের মোসলা আম্মা, ৩৬ নম্বর ওয়ার্ডের বাদশা মিয়া, ১৬ নম্বর ওয়ার্ডের খলিল উদ্দিন, ১২ নম্বর ওয়ার্ডের কামাল হোসেন, অঞ্চল-২ এর গুলজার আহমেদ, ৩৪ নম্বর ওয়ার্ডের বাদল মিয়া, অঞ্চল-৪ এর মোতালেব হোসেন, ৫ নম্বর ওয়ার্ডের গংহা আম্মা, ১২ নম্বর ওয়ার্ডের জলিল মিয়া এবং ২৭ নম্বর ওয়ার্ডের বিল্লাল হোসেন।

অফিস আদেশে বলা হয়েছে, কর্ম অবসায়ন করা স্কেলভুক্ত মাস্টাররোল কর্মীরা ৭ অক্টোবর থেকে আর কোনো বেতন ভাতা, আর্থিক সুবিধা প্রাপ্য হবেন না। এসব কর্মীদের অনুকূলে ডিএসসিসির বাসা বরাদ্দ থাকলে তা বাতিল বলে গণ্য হবে। বাসার বিপরীতে কোনো পাওনা থাকলে তা পরিশোধ করে সম্পত্তি বিভাগকে বুঝিয়ে দিতে হবে। অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএসএস/এসএসএইচ

Link copied