অষ্টম ধাপে ১০ পৌরসভায় ভোট ২৮ নভেম্বর

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১৪ অক্টোবর ২০২১, ০৩:২২ পিএম


অষ্টম ধাপে ১০ পৌরসভায় ভোট ২৮ নভেম্বর

অষ্টম ধাপে ১০ জেলার ১০টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ২৮ নভেম্বর ইভিএমের মাধ্যমে এই ১০টি পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) নির্বাচন কমিশন সভা শেষে এই নির্বাচনের তফসিল ঘোষণা করেন ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার। এর আগে সকালে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার সভাপতিত্বে কমিশন সভা অনুষ্ঠিত হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২ নভেম্বর পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ। মনোনয়নপত্র যাচাই বাছাই শেষ হবে আগামী ৪ নভেম্বর। প্রত্যাহারের শেষ সময় আগামী ১১ নভেম্বর এবং ভোটগ্রহণ হবে ২৮ নভেম্বর।

যে ১০ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে

লক্ষ্মীপুর জেলার লক্ষ্মীপুর সদর, পাবনা জেলার বেড়া পৌরসভা, নোয়াখালী জেলার সেনবাগ, রংপুর জেলার পীরগঞ্জ, পটুয়াখালী জেলার গলাচিপা, টাঙ্গাইল জেলার ঘাটাইল, সিরাজগঞ্জ জেলার তাড়াশ, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল, গাজীপুর জেলার কালিয়াকৈর এবং নীলফামারী জেলার নীলফামারী সদর পৌরসভার তফসিল ঘোষণা করা হয়েছে।

নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে এই ব্রিফিংয়ে ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ, এনআইডি ডিজি এ কে এম হুমায়ুন কবীর, যুগ্ম-সচিব ফরহাদ আহাম্মদ খান ও জনসংযোগ পরিচালক এসএম আসাদুজ্জামান উপস্থিত ছিলেন। 

এমএইচএস

Link copied