বিমানবন্দরে ট্রেনের ধাক্কায় শ্রমিকের মৃত্যু

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

২২ নভেম্বর ২০২১, ০২:৪৭ এএম


বিমানবন্দরে ট্রেনের ধাক্কায় শ্রমিকের মৃত্যু

প্রতীকী ছবি।

রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনের ধাক্কায় মেহেদী হাসান (২৫) নামে এক নির্মাণ-শ্রমিকের মৃত্যু হয়েছে।

রোববার (২১ নভেম্বর) রাত সাড়ে সাতটার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১০টায় মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাতো ভাই রাফিন ঢাকা পোস্টকে বলেন, আমরা মধ্যবাড্ডা বাঁশতলা এলাকায় একটি নির্মাণাধীন ভবনের কাজ করি। মেহেদী হাসান তার দুলাভাইয়ের সঙ্গে দেখা করার জন্য বাসা থেকে বের হয়। তার সঙ্গে তার দুই বন্ধু সাগর ও রাব্বি ছিল। আমরা তাদের বন্ধুর কাছ থেকে জানতে পারি, বিমানবন্দর এলাকায় গেলে ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হয় সে। পরে তাকে উদ্ধার করে প্রথমে বাড্ডা জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখান থেকে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার থানার মধুমুরা গ্রামে। তিনি ওই এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। বর্তমানে মধ্যবাড্ডা বাঁশতলা এলাকায় ওই নির্মাণাধীন ভবনেই থাকতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে।

এসএএ/এইচকে

Link copied