এবার উত্তর সিটির ময়লার গাড়ির ধাক্কায় মোটরসাইকেল যাত্রীর মৃত্যু

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২৫ নভেম্বর ২০২১, ০৩:৪০ পিএম


অডিও শুনুন

রাজধানীর পান্থপথে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় মোটরসাইকেলে থাকা এক যাত্রী মারা গেছেন। নিহতের নাম আহসান কবির খান (৪৫)। 

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে পান্থপথে বসুন্ধরা সিটি কমপ্লেক্সের উল্টোদিকে এ দুর্ঘটনা ঘটে। বিকেল সাড়ে তিনটার দিকে কবির খানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হয়। পরে চিকিৎসক তার মৃত্যুর কথা জানান।

ঘটনাস্থল থেকে কবির খানকে ঢামেক হাসপাতালে নিয়ে যান কলাবাগান থানার (উপ পরিদর্শক) এসআই গোলাম রাব্বানী। তিনি ঢাকা পোস্টকে বলেন, এখনো তার মাথায় একটি হেলমেট রয়েছে। দেখে মনে হচ্ছে তার মাথার উপর দিয়ে গাড়ির চাকা উঠে গেছে। তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। সবাই এসেছেন।

নিহতের স্ত্রী নাদিরা পারভীন ঢাকা পোস্টকে বলেন, আমার স্বামী বেলা ১১টায় নাস্তা খেয়ে মোহাম্মদপুর ও উত্তরা যাবেন বলে বাসা থেকে বের হয়েছিলেন। পরে খবর পেলাম তিনি আর নেই। 

এসব কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন স্ত্রী নাদিরা। তিনি জানান, কবির খান প্রথম আলোর সাবেক কর্মী। তিনি বর্তমানে সংবাদে গ্রাফিক্সে কাজ করছিলেন। দুই সন্তান নিয়ে তারা মগবাজারে নিজস্ব ফ্ল্যাটে থাকতেন। কবিরের গ্রামের বাড়ি ঝালকাঠির সদর থানায়।

বিষয়টি নিশ্চিত করে কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান ঢাকা পোস্টকে জানান, ঘটনার পরপরই ময়লার গাড়িটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। বিস্তারিত জানার জন্য চেষ্টা করা হচ্ছে।

এর আগে, বুধবার ঢাকা দক্ষিণ সিটির ময়লার গাড়ির চাপায় মৃত্যু হয় নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসানের। এ ঘটনায় কাল থেকে এখন পর্যন্ত নগরজুড়ে চলছে বিক্ষোভ।

এসএএ/এআর/আরএইচ

Link copied