অজ্ঞান পার্টির খপ্পরে নারী, স্যালাইন নিয়ে দাঁড়িয়ে পুলিশ

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

২৭ নভেম্বর ২০২১, ০৩:৩৩ পিএম


অজ্ঞান পার্টির খপ্পরে নারী, স্যালাইন নিয়ে দাঁড়িয়ে পুলিশ

রাজধানীর পল্টন থানার গুলিস্তান এলাকায় বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন স্মৃতি (২৩) নামে এক নারী। শনিবার (২৭ নভেম্বর) দুপুর পৌনে ২টায় তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে পল্টন থানা পুলিশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করে। 

ঢামেকে অচেতন ওই নারীর পাকস্থলী ওয়াশ করে মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। সঙ্গে ছিলেন পল্টন থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহ জালাল। হাসপাতালে স্যালাইন হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায় এএসআই শাহ জালালকে।

জানতে চাইলে পল্টন থানার এএসআই শাহ জালাল ঢাকা পোস্টকে বলেন, গুলিস্তান স্টেডিয়ামের পাশে বিআরটিসি বাসে এই নারী অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। ট্রাফিক বক্স থেকে আমাদের বিষয়টি জানানো হয়। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তার কোলে তিন মাসের একটি শিশু ছিল। বর্তমানে সে আমাদের হেফাজতে আছে। ওই নারীর পাকস্থলী ওয়াশ দেওয়া হয়েছে। চিকিৎসক তাকে মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করেছেন। গাড়ি আসলেই তাকে মিটফোর্ড নিয়ে যাওয়া হবে।

তিনি আরও জানান, ওই নারীর সঙ্গে থাকা মোবাইল দিয়ে তার মায়ের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তার মা জানিয়েছেন তার নাম স্মৃতি। আমরা তাদের ঢাকায় আসতে বলেছি। 

এসএএ/এসকেডি

Link copied