হাতিরঝিলে ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

২৮ নভেম্বর ২০২১, ০২:৩১ পিএম


হাতিরঝিলে ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

রাজধানীর মগবাজারের আমবাগান এলাকায় সৌহার্দ্য রহমান মুহূর্ত (১৬) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার (২৮ নভেম্বর) দুপুর ১২টা ৩৫ মিনিটে অচেতন অবস্থা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত কিশোরের বাবা জিল্লুর রহমান ঢাকা পোস্টকে বলেন, আমার এক ছেলে ও এক মেয়ে। সকালে স্ত্রী মেয়েকে নিয়ে স্কুলে যায়। আমিও অফিসে ছিলাম। পরে মেয়েকে নিয়ে স্কুল থেকে ফিরে এসে দেখে ছেলে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। আমাকে খবর দিলে তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসি। এখানে আনার পর ডাক্তার জানায় আমার একমাত্র ছেলে আর নেই।

তিনি আরও জানান, আমার ছেলে সরকারি বিজ্ঞান স্কুলের ১০ শ্রেণির ছাত্র ছিল। ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল। সে অনেক মেধাবী ছিল। লকডাউনে তার পড়াশোনায় ভাটা পড়ায় সে হতাশাগ্রস্ত হয়ে পাড়ে। তাকে এজন্য চিকিৎসকও দেখিয়েছি। তারপরও সে এই কাজ করল। আমরা মগবাজারের আমবাগান এলাকার ২৮৬/৪/এ বাসার পঞ্চমতলায় থাকি।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান ঢাকা পোস্টকে বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি হাতিরঝিল থানাকে জানানো হয়েছে।

এসএএ/জেডএস

Link copied