ছিনতাইকারী আটক করা সেই সার্জেন্টকে পুরস্কৃত করল সিএমপি

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৮ নভেম্বর ২০২১, ০৪:০১ পিএম


ছিনতাইকারী আটক করা সেই সার্জেন্টকে পুরস্কৃত করল সিএমপি

চট্টগ্রামের ওয়াসা মোড়ে দায়িত্ব পালনকালে এক ছিনতাইকারীকে আটক করায় ট্রাফিক সার্জেন্ট মো. ইমরানুজ্জামানকে পুরস্কৃত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর। সার্জেন্ট ইমরান চট্টগ্রাম মহানগর পুলিশের ট্রাফিক বিভাগে কাজ করেন। 

অপরাধ দমনে সাহসিকতার জন্য রোববার (২৮ নভেম্বর) দামপাড়া সিএমপি সদর দফতরে তার হাতে এ পুরস্কার তুলে দেওয়া হয়। 

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক দক্ষিণ) এন এম নাসিরুদ্দিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে ২২ নভেম্বর ঢাকা পোস্টে ট্রাফিক সার্জেন্টের সাহস-কৌশলে ছিনতাইকারী আটক শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়। 

তখন ট্রাফিক সার্জেন্ট মো. ইমরানুজ্জামান ঢাকা পোস্টকে বলেছিলেন, দুপুর ১২টার দিকে চট্টগ্রামের ওয়াসা মোড়ে দায়িত্ব পালন করছিলাম। এমন সময় জিইসিতে দায়িত্বে থাকা ট্রাফিক সার্জেন্ট ওয়্যারলেসে বলেন, এক নারীর স্বর্ণের চেইন ছিনতাই করে মাইক্রোবাস নিয়ে পালাচ্ছিল এক দল ছিনতাইকারী। ওয়্যারলেসে তিনি পুনাক মোড়ের সাার্জেন্টকে গাড়িটি আটকাতে বলেন। এ কথা শুনে আমি ওয়াসার মোড়ে দাঁড়িয়ে যাই। 

তিনি বলেন, আমি দেখতে পাই জিইসি মোড়ের দিক থেকে একটি মাইক্রোবাস দ্রুত গতিতে আসছে। তখন আমি সামনের গাড়িগুলোকে দাঁড়ানোর সংকেত দেই। সামনে অন্য গাড়ি দাঁড়িয়ে যাওয়ায় মাইক্রোবাসটি আর সামনে এগোতে পারেনি। এমন সময় গাড়িতে থাকা দুজন পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। দৌড়ে একজনকে আটক করে পুলিশে দিয়েছি। 

আটক ব্যক্তি মাইক্রোবাসের চালক। তার নাম মো. ইসমাইল (৩৫)। তিনি ঢাকার লালবাগের বাসিন্দা হলেও থাকেন চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার সিডিএ ২৬ নম্বর এলাকায়। 

কেএম/আইএসএইচ 

Link copied