রামপুরায় বাসচাপায় নিহত শিক্ষার্থীর ময়নাতদন্ত সম্পন্ন

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

৩০ নভেম্বর ২০২১, ০১:৪০ পিএম


রামপুরায় বাসচাপায় নিহত শিক্ষার্থীর ময়নাতদন্ত সম্পন্ন

অডিও শুনুন

রাজধানীর রামপুরায় গ্রিন অনাবিল পরিবহনের বাসচাপায় নিহত শিক্ষার্থী মো. মাইনউদ্দিন ইসলামের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুর ১টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে তার মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

নিহতের চাচা মাহবুব ঢাকা পোস্টকে বলেন, আমার ভাতিজা মাইনউদ্দিনের ময়নাতদন্ত শেষ হয়েছে। আমরা এখন রামপুরা নিয়ে যাচ্ছি। সেখান থেকে জানাজা শেষে গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিয়ে দাফন করা হবে।

এ বিষয়ে জানতে চাইলে রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আল-আমিন মীর ঢাকা পোস্টকে বলেন, গতকাল (সোমবার) রাতে গ্রিন অনাবিল পরিবহনের বাসচাপায় নিহত শিক্ষার্থীর মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। আমরা মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করেছি।

সোমবার (২৯ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে রাজধানীর রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের বাসের চাপায় শিক্ষার্থী মাইনুদ্দিন নিহত হয়। এ ঘটনায় রাতে সড়ক অবরোধ করে উত্তেজিত জনতা। এ সময় ঘাতক বাসসহ আটটি বাসে আগুন দেওয়া হয়। ভাঙচুর করা হয় আরও চারটি বাস। এ ঘটনায় বাসচালক সোহেলকে (৩৫) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। আহত সোহেলের পুলিশি পাহারায় ঢামেক হাসপাতালের ১০০ নম্বর ওয়ার্ডে চিকিৎসা চলছে।

অন্যদিকে মঙ্গলবার সকালে ঘাতক বাসের হেলপারকেও আটক করেছে র‍্যাব।

এসএএ/এসএসএইচ

Link copied