পটিয়ায় নিখোঁজের ৭ দিন পর কিশোরের মরদেহ উদ্ধার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০২ ডিসেম্বর ২০২১, ১১:২৮ পিএম


পটিয়ায় নিখোঁজের ৭ দিন পর কিশোরের মরদেহ উদ্ধার

চট্টগ্রামে নিখোঁজের সাতদিন পর আকিব হাসান (১৭) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় পটিয়া থানার ঈদগাঁও ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের টয়লেটের রিংয়ের ভেতর মরদেহটি উদ্ধার করা হয়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। আকিব পটিয়া পৌরসভার মধ্যম গোবিন্দরখীল এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত থেকে আকিব নিখোঁজ। তার ফোনটিও বন্ধ পাওয়া যায়। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় লোকজন দুর্গন্ধ পেয়ে টয়লেটের রিংয়ের ভেতর গলিত লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গলিত মরদেহটি উদ্ধার করে।

পুলিশ কর্মকর্তা রেজাউল বলেন, আকিবকে হত্যা করে টয়লেটের রিংয়ের ভেতর ফেলে রেখেছিল দুর্বৃত্তরা। সাতদিন ধরে নিখোঁজ ছিল বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। তবে এই বিষয়ে আগে কোনো অভিযোগ হয়নি।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে কারা জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে। রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

কেএম/এমএইচএস

Link copied