কক্সবাজার থেকে পাকস্থলীতে ইয়াবা এনে শাহজালালে ধরা

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০৮ ডিসেম্বর ২০২১, ০৪:২৩ পিএম


কক্সবাজার থেকে পাকস্থলীতে ইয়াবা এনে শাহজালালে ধরা

পাকস্থলীতে ইয়াবা বহনকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভ্যন্তরীণ ফ্লাইটের এক যাত্রীকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ। তার কাছ থেকে দুই হাজার ৩৫ পিস ইয়াবা জব্দ করা হয়। 

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক ঢাকা পোস্টকে বলেন, কক্সবাজার থেকে ঢাকাফেরত একটি ফ্লাইট থেকে তাকে আটক করা হয়।

বুধবার বিকেলে তিনি বলেন, সঞ্জয় কুমার (৩২) নামে ওই যাত্রীকে সন্দেহভাজন হিসেবে মঙ্গলবার রাতে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তবে তিনি প্রাথমিকভাবে মাদক সংশ্লিষ্টতার কথা অস্বীকার করেন। পরে বিস্তারিত জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি পাকস্থলীতে ইয়াবা বহনের কথা স্বীকার করেন।

অভিযুক্ত সঞ্জয় কুমার আর্মড পুলিশকে জানান, তিনি কক্সবাজারে শফিক নামক এক ব্যক্তির কাছ থেকে ইয়াবা সংগ্রহ করেন। ঢাকায় মো. আরমান নামে আরেক ব্যক্তিকে এ চালান পৌঁছে দেওয়ার কথা ছিল তার। স্বীকারোক্তি পাওয়ার পর এক্সরে পরীক্ষায় পাকস্থলীতে ইয়াবার অস্তিত্ব মেলে।

সঞ্জয় কুমারের পাকস্থলী থেকে বেরিয়ে এসেছে দুই হাজার ৩৫ পিস ইয়াবা। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

জেইউ/আরএইচ

Link copied