৯৯৯ এ স্ত্রীর ফোন, ডা. মুরাদের বাসায় পুলিশ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৬ জানুয়ারি ২০২২, ০৬:০৪ পিএম


৯৯৯ এ স্ত্রীর ফোন, ডা. মুরাদের বাসায় পুলিশ

অডিও শুনুন

সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগ এনে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা চেয়েছেন তার স্ত্রী ডা. জাহানারা এহসান।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে তার ফোন পেয়ে ধানমন্ডি থানা পুলিশের একটি টিম ডা. মুরাদের ধানমন্ডির বাসায় যায়। 

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন ধানমন্ডি থানার ডিউটি অফিসার এসআই মো. আলী। তিনি জানান, ৯৯৯ এ ফোন দিয়ে ডা. মুরাদের স্ত্রী আমাদের সহায়তা চান। এরই পরিপ্রেক্ষিতে থানা থেকে একটি টিম সেখানে গেছে।

এ বিষয়ে ধানমন্ডি থানার পরিদর্শক সাইফুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদের স্ত্রী দুপুরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন দিয়ে পারিবারিক কলহের জের ধরে আইনি সহায়তা চান। এরই পরিপ্রেক্ষিতে আমাদের একটি টিম তার বাসায় যায়। বাসায় আমরা তেমন কিছু দেখিনি। পরে তিনি থানায় আসেন, তার অভিযোগের বিষয়ে আমরা জানার চেষ্টা করেছি। পারিবারিক কলহের বিষয়গুলো তিনি আমাদের জানিয়েছেন। তবে এই বিষয়ে তিনি (ডা. মুরাদের স্ত্রী) আমাদের কাছে সুনির্দিষ্ট করে লিখিত অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পাওয়া গেলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, বিএনপি নেতা তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ফোনে ধর্ষণের হুমকি দেওয়ার অডিও ক্লিপ ছড়িয়ে পড়ার পর প্রধানমন্ত্রীর নির্দেশে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন মুরাদ হাসান। এরপর তাকে আওয়ামী লীগ থেকেও বহিষ্কার করা হয়। বিতর্কের মুখে দেশ ত্যাগ করলেও কানাডায় ঢুকতে না পেরে দেশে ফিরে আসেন তিনি। তারপর থেকেই আড়ালে রয়েছেন ডা. মুরাদ হাসান।

এমএসি/এসকেডি

Link copied