বাঁশখালীর পৌরসভা নির্বাচন বর্জন করেছেন স্বতন্ত্র প্রার্থী কামরুল

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৬ জানুয়ারি ২০২২, ০১:০৪ পিএম


বাঁশখালীর পৌরসভা নির্বাচন বর্জন করেছেন স্বতন্ত্র প্রার্থী কামরুল

চট্টগ্রামের বাঁশখালী পৌরসভা নির্বাচনে ভোট বর্জন করেছেন মোবাইল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র ও বিএনপি নেতা কামরুল ইসলাম হোছাইনী।  

রোববার ( ১৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে তিনি নির্বাচন বর্জনের ঘোষণা দেন। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন কামরুল ইসলাম হোছাইনী নিজেই।

তিনি বলেন, সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। সকালের দিকে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ শুরু হয়। কিন্তু বেলা বাড়ার সাথে সাথে আওয়ামী লীগ প্রার্থীর কর্মীরা মারধর করে আমার এজেন্টদের ভোট কেন্দ্র থেকে বের করে দেয়। এছাড়া নৌকার পক্ষে প্রকাশ্যে ইভিএমে ভোট দিতে দেখেছি। আমার ভোটারদের ভোটদানে বাধা দেওয়া হচ্ছে। এই বিষয়গুলো আমি মৌখিকভাবে নির্বাচন সংশ্লিষ্ট সকলকে জানিয়েছে। কিন্তু তারা নির্বাচন সুষ্ঠু করতে কোনো ব্যবস্থা নেয়নি। তাই নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছি।

তবে নৌকার প্রার্থী অ্যাডভোকেট এসএম তোফায়েল বিন হোছাইন এসব অভিযোগ অস্বীকার করেছেন।  তিনি বলেন, নিজের নিশ্চিত পরাজয় জানতে পেরে নির্বাচন বর্জন করেছেন।  

পৌরসভার ৯টি ওয়ার্ডে ১১টি ভোট কেন্দ্রে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোট চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকেই প্রতিটি ভোট কেন্দ্রে ভোটারদের লম্বা লাইন দেখা গেছে।  

কেএম/এনএফ

Link copied