হুইপ স্বপনের বাবার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

১৮ জানুয়ারি ২০২২, ১২:২১ এএম


হুইপ স্বপনের বাবার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের বাবা মো. শরীফ উদ্দিনের মৃত্যুত গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১৭ জানুয়ারি) এক শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও দলের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের বাবা শরীফ উদ্দিননে মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এক শোক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

হুইপ আবু সাঈদ স্বপনের বাবার মৃত‍্যুতে একইভাবে শোক প্রকাশ করেছেন রেলপথমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন।

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের বাবা শরীফ উদ্দিন সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

জানা যায়, দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত নানা রোগে ভুগছিলেন হুইপ স্বপনের বাবা। প্রায় দেড় মাস হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, তিন মেয়ে, এক ভাই, দুই বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় জয়পুরহাট জেলার পাঁচবিবি স্টেডিয়াম মাঠে প্রথম জানাজা এবং বেলা সাড়ে ১১টায় জয়পুরহাট সদরের নিজ গ্রাম ধলাহার ইউনিয়নের রামকৃষ্ণপুরে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে।

এসএসএইচ

Link copied