শিমু হত্যায় মামলা, রিমান্ডে স্বামী ও তার বন্ধু

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৮ জানুয়ারি ২০২২, ০৬:৩৯ পিএম


শিমু হত্যায় মামলা, রিমান্ডে স্বামী ও তার বন্ধু

অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যাকাণ্ডের ঘটনায় স্বামী শাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু ফরহাদকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের বড় ভাই শহীদুল ইসলাম খোকন বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় গ্রেফতার দেখানো নোবেল ও ফরহাদকে মঙ্গলবার বিকেলে আদালতে পাঠিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত তাদের দুই জনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু সালাম মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, অভিনেত্রী শিমু হত্যাকাণ্ডে তার বড় ভাই শহীদুল ইসলাম খোকন বাদী হয়ে মামলা করেছেন আজ বিকেলে। মামলায় নিহত শিমুর স্বামী নোবেল ও তার বন্ধু ফরহাদকে আসামি করা হয়েছে। এছাড়া মামলায় অজ্ঞাতনামা কয়েকজনকেও আসামি করা হয়েছে। 

গতকাল সোমবার সকাল ১০টায় কেরানীগঞ্জ থানার হযরতপুর ইউপির আলীপুর ব্রিজের কাছে রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয় অভিনেত্রী শিমুর বস্তাবন্দি মরদেহ। এরপর তার স্বামী নোবেল ও বন্ধু ফরহাদকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়। জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে সংশ্লিষ্টতা পাওয়ায় তাদের গ্রেফতার করা হয়।

পুলিশের দাবি, দাম্পত্য জীবনে কলহের জেরে শিমুকে হত্যা করা হয়েছে বলে নিহতের স্বামী নোবেল জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। হত্যার পর লাশ গুমের জন্য তিনি বন্ধু ফরহাদের সহযোগিতা নেন।

এমএসি/আইএসএইচ/জেএস

Link copied