ট্রাফিক পুলিশকে বিদেশি নাগরিকের টাকা ছুড়ে মারার ভিডিও ভাইরাল

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২০ জানুয়ারি ২০২২, ১২:০১ এএম


ট্রাফিক পুলিশকে বিদেশি নাগরিকের টাকা ছুড়ে মারার ভিডিও ভাইরাল

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও ট্রাফিক বিভাগের অধীনে রাওয়া ক্লাবের সামনে ট্রাফিক পুলিশকে চীনের এক নাগরিক টাকা ছুড়ে মারেন। এ সময় ওই চীনা নাগরিক কর্তব্যরত ট্রাফিক পুলিশের উদ্দেশ্যে বলেন, ‘ইউ ওয়ান্ট মানি, আই গিভ ইউ দিস (তুমি টাকা চাচ্ছ, আমি তোমাকে টাকা দিচ্ছি)’।

এই ঘটনার ভিডিও মঙ্গলবার থেকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিও প্রকৃত ঘটনা জানতে ইতোমধ্যে খোঁজ খবর নিচ্ছে ডিএমপির তেজগাঁও ট্রাফিক বিভাগ।

তেজগাঁও ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, মঙ্গলবার ওই চীনা নাগরিকের গাড়ি রাওয়া ক্লাবের সামনে কর্তব্যরত এক ট্রাফিক পুলিশ সদস্য আটকিয়ে কাগজ চেক করছিলেন। এতে নির্দিষ্ট গন্তব্যে যেতে দেরি হতে থাকায় কোনো একটি পোশাক কারখানায় চাকরি করা ওই চীনা নাগরিক ট্রাফিক পুলিশের দিকে টাকা ছুঁড়ে মারেন।

এ বিষয়ে তেজগাঁও ট্রাফিক বিভাগের উপকমিশনার সাহেদ আল মাসুদ বলেন, গাড়ি থামিয়ে ট্রাফিক পুলিশ গাড়ির কাগজ চেক করছিলেন। কাগজ চেক করার সময় চালকের সঙ্গে কথা বলছিলেন পুলিশ সদস্যরা। এদিকে কাগজ চেক করতে সময় লাগছিল বলে গাড়িতে থাকা ওই চীনা নাগরিক বিরক্ত হয়ে এ ঘটনা ঘটায়। সে হয়তো ভেবেছে টাকার জন্য তার গাড়ি থামিয়েছিল পুলিশ। 

তিনি বলেন, পুলিশ টাকার জন্য গাড়ি থামিয়েছিল এমন কোনো তথ্য এখন পর্যন্ত পাওয়া যায়নি। তবে সম্পূর্ণ বিষয়টি আমরা তদন্ত করে দেখছি ঠিক কি ঘটেছিল। এ ঘটনায় সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে।

এমএসি/ওএফ

Link copied