করোনা পরিস্থিতিতে ওয়াসা ভবনে প্রবেশে কড়াকড়ি

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

২০ জানুয়ারি ২০২২, ০১:২৫ পিএম


করোনা পরিস্থিতিতে ওয়াসা ভবনে প্রবেশে কড়াকড়ি

দেশে প্রতিদিনই বাড়ছে করোনার সংক্রমণ। এই অবস্থায় মূল ভবনসহ নিজেদের অন্যান্য কার্যালয়গুলোতে দর্শনার্থীদের প্রবেশাধিকার নিয়ন্ত্রণের সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ওয়াসা। তবে অত্যাবশ্যকীয় প্রয়োজনে যথাযথ কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ওয়াসা ভবনে প্রবেশ করা যাবে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ঢাকা ওয়াসা সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ঢাকা ওয়াসার সচিব প্রকৌশলী শারমিন হক আমীর বিষয়টিসহ করোনা সংক্রমণ ও বিস্তার রোধে ব্যবস্থাপনা বিষয়ক একটি অফিস আদেশ জারি করেন।

আদেশে প্রকৌশলী শারমিন হক আমীর উল্লেখ করেন, কোনো গ্রাহক বা ঠিকাদার অফিসে না এসে জরুরি নম্বর ১৬১৬২ নম্বরে কল করে যোগাযোগ করতে পারবেন। এছাড়া ঢাকা ওয়াসার যেকোনো কর্মস্থলে সব সভা, সমাবেশ, জমায়েত স্থগিত করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মানতে বলা হয়েছে। সে হিসাবে এক কক্ষে ৪ জনের বেশি অবস্থান করতে পারবেন না।

এতে আরও উল্লেখ করা হয়, ঢাকা ওয়াসার সব কর্মকর্তা-কর্মচারীকে করোনার দ্বিতীয় ডোজ সম্পন্ন করতে হবে। দ্বিতীয় ডোজ সম্পন্ন টিকা সনদ ছাড়া কর্মকর্তা-কর্মচারী ও সাধারণ দর্শনার্থী ওয়াসা ভবনে প্রবেশ করতে পারবেন না।

এছাড়া ওয়াসার লিফটম্যানসহ কোনো অবস্থাতেই চার জনের বেশি মানুষ লিফটে উঠতে পারবে না। পাশাপাশি ঢাকা ওয়াসার সব পাম্প হাউসকে অপারেটর ছাড়া বহিরাগতরা প্রবেশ করতে পারবেন না।

এএসএস/এমএইচএস

Link copied