বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় যাত্রীর মৃত্যুর অভিযোগ

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

২০ জানুয়ারি ২০২২, ০২:১৯ পিএম


বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় যাত্রীর মৃত্যুর অভিযোগ

রাজধানীর ওয়ারীর জয়কালি মন্দির এলাকায় গ্রিন বাংলা পরিবহনের একটি বাস থেকে মো. ইরফান আহম্মেদ (৪৮) নামে এক যাত্রীকে ফেলে দেওয়ার ঘটনা ঘটেছে। এতে ওই যাত্রীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে এই ঘটনা ঘটে। পরে ইরফানকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক দুপুর ১টায় তাকে মৃত ঘোষণা করেন।

উদ্ধার করে নিয়ে আসা পথচারী জসীমউদ্দিন ঢাকা পোস্টকে বলেন, গ্রিন বাংলা পরিবহনের একটি বাস থেকে হেলপার ধাক্কা মেরে ফেলে দেয় ইরফান আহম্মেদ নামে এই ব্যক্তিকে। পরে আমি তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, পরিবহনের ঢাকা মেট্রো-ব-১৫-৭৯৫৬ নাম্বারের বাসটি থেকে হেলপার ইরফানকে ফেলে দেয়। আমি জানতে পেরেছি ওই বাস ও হেলপারকে আটক করেছে লোকজন। তবে তাদের নাম জানতে পারিনি।

নিহত ইরফানের ভাই জানান, আমার ভাই সকালে ডেমরা থেকে গ্রিন বাংলা পরিবহনের বাসে ঢাকায় আসছিল। পরে জয়কালি মন্দির এলাকায় এলে আমার ভাইকে ধাক্কা মেরে ফেলে দেয় বাসের হেলপার। কী কারণে তাকে বাস থেকে ফেলে দেওয়া হয়েছে সে বিষয়ে কিছু জানি না। খবর পেয়ে হাসপাতালে এসে দেখলাম ভাই আর নেই। সে ডেমরার দেউল্লা এলাকায় থাকত।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি ওয়ারী থানাকে জানিয়েছি। 

এসএএ/জেডএস

Link copied