দেশজুড়ে কেএসআরএমের কম্বল বিতরণ

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

২৪ জানুয়ারি ২০২২, ০৬:১২ পিএম


দেশজুড়ে কেএসআরএমের কম্বল বিতরণ

ইস্পাত নির্মাণ শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম সারা দেশের শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে। প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কেএসআরএমের শীর্ষ কর্মকর্তারা নিম্ন আয়ের মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করছেন।

ইতোমধ্যে মৌলভীবাজার, রাজশাহী, কিশোরগঞ্জ, পাবনাসহ চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকা ও সাতকানিয়ায় ১৫ হাজারের অধিক কম্বল বিতরণ 

কেএসআরএমের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান রাহাত এ প্রসঙ্গে বলেন, কম্বল বিতরণ দেশ ও দেশের মানুষের প্রতি আমাদের সামাজিক দায়বদ্ধতার অংশ। প্রতিবছর উত্তরাঞ্চলে শীতের প্রকোপ বেশি থাকে। এছাড়া ওই এলাকার মানুষের অধিকাংশই নিম্ন আয়ের। করোনার কারণে সারাদেশে চাকরি হারিয়েছেন অসংখ্য মানুষ। তাই আমাদের চেষ্টা ছিল পুরো করোনাকালেই নানাভাবে তাদের পাশে থাকার। তারই অংশ হিসেবে শীত মৌসুমে এবার কম্বল বিতরণ করা হয়েছে। সাধারণ মানুষের পাশে থাকার এই প্রচেষ্টা আমাদের আগামীতেও অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, করোনার কারণে নিম্ন আয়ের মানুষরা চরম সংকটের মাঝে দিন কাটাচ্ছে। তাই সরকারের পাশাপাশি বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান ও বিত্তশালীরা এগিয়ে এসেছে। পাশে দাঁড়িয়েছে সাধারণ মানুষের। কেএসআরএম নানাভাবে দেশ ও দেশের মানুষের পাশে আছে সবসময়। সেই ধারাবাহিকতায় কেএসআরএম এবার সারাদেশের বিভিন্ন স্থানে কম্বল বিতরণ করেছে শীতার্তদের মাঝে। নিম্ন আয়ের সাধারণ মানুষ এসব কম্বল হাতে পেয়ে যে আনন্দ ও স্বস্তি অনুভব করেছে সেখানেই আমাদের প্রাপ্তি।

আইএসএইচ

Link copied