রাজধানীতে কলেজছাত্রীকে চার দিন আটকে গণধর্ষণের অভিযোগ

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১৬ ফেব্রুয়ারি ২০২২, ০৭:৫৩ পিএম


রাজধানীতে কলেজছাত্রীকে চার দিন আটকে গণধর্ষণের অভিযোগ

রাজধানীর লালবাগ এলাকা থেকে কলেজছাত্রীকে তুলে নিয়ে চার দিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাকে টিএসসি থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছেন। 

গণধর্ষণের শিকার ওই কলেজছাত্রী ঢাকা পোস্টকে বলেন, আমি একাদশ শ্রেণির ছাত্রী। গত শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় প্রাইভেট পড়তে যাওয়ার জন্য বাসা থেকে বের হই। লালবাগের ১০ নম্বর গলিতে পৌঁছালে শুভ ও আলামিন নামে দুজন আমাকে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে আমাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ করে তারা। গত চারদিন ধরেই তারা আমার ওপর নির্যাতন চালায়।

তিনি আরও জানান, আজ পৌনে ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির রাজু ভাস্কর্যের সামনে আমাকে ফেলে যায় তারা।

টিএসসি থেকে উদ্ধার করে নিয়ে আসা শামীমা আক্তার নামে এক পথচারী ঢাকা পোস্টকে বলেন, ধর্ষণের শিকার ওই মেয়ে জানায় তাকে ধর্ষণকারীরা টিএসসি এলাকায় ফেলে গেছে। পরে আমি তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। বর্তমানে ঢাকা মেডিকেলে তার চিকিৎসা চলছে। নির্যাতিতার পরিবারকে বিষয়টি জানানো হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, শাহবাগ থেকে ধর্ষণের শিকার এক কলেজছাত্রীকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। তাকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। আমরা বিষয়টি শাহবাগ থানাকে জানিয়েছি।

এসএএ/এসকেডি

Link copied