যুবককে গলা কেটে হত্যার ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৯ ফেব্রুয়ারি ২০২২, ০১:৩২ পিএম


যুবককে গলা কেটে হত্যার ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের ফটিকছড়িতে পারিবারিক কলহ ও ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে জসিম উদ্দিন (৩০) নামে এক যুবককে গলা কেটে হত্যার ঘটনায় প্রধান আসামি আলমগীরকে (৪০) গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগরীর বন্দর থানার সিপিএআর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) র‌্যাব-৭ এর সহকারী পরিচালক ( মিডিয়া) মো. নুরুল আবছার বিষয়টি নিশ্চিত করে বলেন, ১৪ ফেব্রুয়ারি ভুজপুর থানার দাঁতমারা ইউনিয়নের নিচিন্তা গ্রামে পারিবারিক বিরোধের জের এবং ফেসবুকে প্রতিপক্ষকে ‘মাদক ব্যবসায়ী’ উল্লেখ করে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে মুহাম্মদ জসিম উদ্দিনকে গলা কেটে হত্যা করে আসামিরা। এ ঘটনায় ভিকটিমের বোন বাদী হয়ে ভুজপুর থানায় একটি হত্যা মামলা দয়ের করেন। ওই মামলার প্রধান আসামি মো. আলমগীর হোসেন। ঘটনার পর থেকে আলমগীর নিজ এলাকা ছেড়ে বিভিন্ন জায়গায় আত্মগোপন করেন। 

তিনি বলেন,  ঘটনার পর থেকে জড়িতদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি, আধুনিক ও তথ্য প্রযুক্তি ব্যবহার অব্যাহত রাখে র‌্যাব। নজরদারির এক পর্যায়ে র‌্যাব তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পরে জসিম উদ্দিনকে হত্যার সঙ্গে নিজের জড়িত থাকার কথা স্বীকার করেছেন আলমগীর। 

র‌্যাবের এ কর্মকর্তা আরও বলেন, আলমগীরের বিরুদ্ধে চট্টগ্রাম জেলার ভুজপুর থানায় ১টি হত্যা মামলা ও ১টি অস্ত্র আইনে মামলা রয়েছে। তাকে ভুজপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

কেএম/এসকেডি

Link copied