নির্বাচনে আ.লীগকে বিজয়ী করতে কাজ শুরু করুন : আ জ ম নাছির

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৭ মে ২০২২, ০৫:২৮ পিএম


নির্বাচনে আ.লীগকে বিজয়ী করতে কাজ শুরু করুন : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ২০২৩ সালের শেষের দিকে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। নির্বাচন কমিশনের সিদ্ধান্তের ওপর তা নির্ভর করছে। 

তিনি বলেন, আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে বিজয়ী করতে হলে আমাদের নেতাকর্মীদের এখন থেকে কাজ শুরু করতে হবে। আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সব স্তরের নেতাকর্মীদের জনমুখী কার্যক্রম নিয়ে মানুষের কাছে থাকতে হবে। 

মঙ্গলবার (১৭ মে) দুপুরে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার জিমনেশিয়াম হল চত্বরে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে অসচ্ছল তিন জন পুরুষকে তিনটি রিকশা, তিনজন নারীকে তিনটি সেলাই মেশিন ও ৫০ ক্ষুদে শিক্ষার্থীকে শিক্ষাসামগ্রী দেওয়া হয়েছে। 

আ জ ম নাছির বলেন, করোনা মহামারির সময় আওয়ামী লীগের নিবেদিত নেতাকর্মীরা যেভাবে জীবন বাজি রেখে জনগণের কল্যাণে ঝাঁপিয়ে পড়েছিল, এখনো তাদের সেভাবেই আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে। সাম্প্রতিক সময়ে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ জনগণের কল্যাণে প্রশংসিত কাজ করছে। নেতাকর্মীদের সাংগঠনিক ঐক্য ও নিবেদিত মানসিকতার কারণেই এ অর্জন সম্ভব হয়েছে। রাজনীতি মানে জনকল্যাণ। জনগণের পাশে থাকলে, সেবা করলে জনগণ সেই কাজের প্রতিদান দেবে। 

তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রগতির ধারাকে সমুন্নত রাখতে হলে নির্বাচনে আমাদের বিজয়ের বিকল্প কিছু নেই। আর নির্বাচনে জয়ী হতে হলে একমাত্র চাবিকাঠি জনগণের হাতেই নিহিত রয়েছে। তাই জনগণের আস্থা অর্জন করার লক্ষ্য নিয়ে নেতাকর্মীদের মাঠে থাকতে হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শীতা, বিচক্ষণতা, নিরলস শ্রম ও মেধার কারণে দেশে ঈর্ষণীয় উন্নয়ন সাধিত হয়েছে। শিক্ষা, চিকিৎসা, খাদ্য চাহিদা পূরণসহ মানব উন্নয়ন সূচকে আওয়ামী লীগের সরকারের সফলতা আজ বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে। সব সেক্টরে সরকারের বাস্তবমুখী উন্নয়ন হয়েছে। সরকারের সফলতার গল্প বলে শেষ করা যাবে না।

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাসুদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ প্রমুখ বক্তব্য রাখেন। 

কেএম/এসএম

Link copied