নাগরিক ঐক্যের সঙ্গে বিএনপির বৈঠক শুরু

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৪ মে ২০২২, ০৬:০০ পিএম


অডিও শুনুন

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বৃহত্তর রাজনৈতিক জোট গঠন ও আন্দোলন গড়ে তোলার লক্ষ্য নিয়ে বিরোধী রাজনৈতিক দলগুলোর সঙ্গে আনুষ্ঠানিকভাবে আজ থেকে বৈঠক শুরু করেছে বিএনপি। এরই অংশ হিসেবে প্রথম বৈঠকে বসেছে নাগরিক ঐক্যের সঙ্গে। 

মঙ্গলবার( ২৪ মে) বিকেল ৫টা ২০ মিনিটে রাজধানীর সেগুনবাগিচার তোপখানা রোডের নাগরিক ঐক্যের কার্যালয়ে এ বৈঠক শুরু হয়। বৈঠকে বিএনপির পক্ষ থেকে অংশ নিচ্ছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট আব্দুস সালাম ও দলটির সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন। আর নাগরিক ঐক্যের পক্ষ থেকে বৈঠকে অংশ নিয়েছেন দলটির সভাপতি মাহমুদুর রহমান মান্না, সাধারণ সম্পাদক শহীদুল্লাহ কায়সারসহ ১০-১৫ জন নেতা।

এর আগে বেলা ৫টার দিকে মির্জা ফখরুলের নেতৃত্ব বিএনপির প্রতিনিধি দল নাগরিক ঐক্যের কার্যালয়ে আসলে মাহমুদুর রহমান মান্না তাদের স্বাগত জানান। 

dhakapost

বৈঠকের বিষয়ে জানতে চাইল মির্জা ফখরুল বলেন, আমারা আগে বৈঠক করি, তারপর বিষয়বস্তু সাংবাদিকদের সামনে তুলে ধরব।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান ঢাকা পোস্টকে বলেন, আজ থেকে বিরোধী রাজনৈতিক দলগুলোর সঙ্গে বিএনপির ধারাবাহিক বৈঠক শুরু হয়েছে। সামনে অন্যান্য দলগুলোর সঙ্গেও বৈঠক করবে বিএনপি। 

এএইচআর/এসকেডি

Link copied