পদ্মা সেতু নিয়ে রাজনীতি করবেন না : বিদিশা এরশাদ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৬ জুন ২০২২, ০৭:৫৯ পিএম


পদ্মা সেতু নিয়ে রাজনীতি করবেন না : বিদিশা এরশাদ

জাতীয় পার্টি পুনর্গঠন প্রক্রিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন, স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন করে ১৮ কোটি মানুষের স্বপ্ন পূরণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিরোধীদলসহ সব রাজনৈতিক দলকে অনুরোধ করছি, পদ্মা সেতু নিয়ে কেউ রাজনীতি করবেন না। 

রোববার (২৬ জুন) বিকেলে জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম মিলনায়তনে জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিদিশা বলেন, আমরা বিরোধী রাজনীতি করি ভোটের জন্য। কিন্তু প্রধানমন্ত্রী বাংলাদেশের ১৮ কোটি মানুষের জন্য যা করলেন, তা বাঙালি জাতি হাজার হাজার বছর মনে রাখবে। তিনি প্রশংসা পাওয়ার যোগ্য। পদ্মা সেতু পুরো দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। 

হুসেইন মুহাম্মদ এরশাদকে নিয়ে রাজনীতি না করতে প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

মেজবাউল ইসলাম লাভলুর সভাপতিত্বে, জাতীয় পার্টির দপ্তর সম্পাদক নাফিজ মাহবুবের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া। 

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির আইন ও রাজনৈতিক উপদেষ্টা কাজী রুবায়েত হাসান সায়েম, যুগ্ম মহাসচিব কর্নেল অব. হাবিবুল হাসান, মেজর অব. সিকদার আনিসুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য পীরজাদা সৈয়দ জুবায়ের আহমেদ ও গাইবান্ধা সদরের সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মিসেস নিলা ইসলামসহ অনেকে। 

আইবি/আরএইচ 

Link copied