শেখ হাসিনা সব শত্রুকে পরাস্ত করেছেন

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

০৩ জুলাই ২০২২, ০৫:৫৬ পিএম


শেখ হাসিনা সব শত্রুকে পরাস্ত করেছেন

জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের সব শত্রুকে পরাস্ত করেছেন। এই শত্রুরা গত এক যুগেরও বেশি সময় ধরে শেখ হাসিনার সরকারকে উৎখাত করে বাংলাদেশকে বিপদগ্রস্ত করতে ষড়যন্ত্র করে আসছিল। পুরো পৃথিবীকে অবাক করে দিয়ে পদ্মা সেতু নির্মাণ করে শেখ হাসিনা দেশের সব শত্রুকে পরাস্ত করেছেন। এই শত্রুরা শেখ হাসিনাকে উৎখাত করতে সর্বশক্তি নিয়োগ করেছিল। বিদেশে লবিস্টের মাধ্যমে মিলিয়ন মিলিয়ন ডলার খরচ করেছিল। দেশে অগ্নি সন্ত্রাসসহ এমন কোনো নাশকতা-সন্ত্রাস নেই যা তারা করেনি। তাদের সব শক্তিমত্তা, সব ষড়যন্ত্র তিনি নস্যাৎ করেছেন।

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ রোববার (৩ জুলাই) চাঁদপুরের কচুয়ায় সাচার উচ্চ বিদ্যালয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তার বক্তব্যে এ কথা বলেন।

ড. সেলিম মাহমুদ বলেন, পদ্মা সেতু নির্মাণের মধ্য দিয়ে শেখ হাসিনা সারা বিশ্বকে জানান দিয়েছেন, বাংলাদেশে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। শেখ হাসিনার নেতৃত্বকে চ্যালেঞ্জ করে কোনো শক্তি বাংলাদেশে টিকে থাকতে পারবে না। তিনি সব শক্তি- অপশক্তিকে মোকাবিলা করতে সক্ষম। 

তিনি আরও বলেন, আপনারা জেনে রাখুন, আমি দায়িত্ব নিয়ে বলছি, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ ২০০৮, ২০১৪ এবং ২০১৮ সালের চেয়ে আরও সহজে বিপুল ভোট জয়লাভ করবে। এর কারণ শেখ হাসিনার মহাশক্তিশালী নেতৃত্বের কারণে বিএনপিসহ সব অপশক্তি আজ চরমভাবে কোনঠাসা, তারা আজ মৃতপ্রায়। দেশের মানুষ কেবল শেখ হাসিনার উপরই তাদের আস্থা রাখছেন। 

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আরও বলেন, জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ দীর্ঘ সময় ধরে আজ রাষ্ট্রীয় ক্ষমতায়, আর বিএনপি ও তার সহযোগীরা রাস্তায় রাস্তায় ঘুরে। এটি প্রকৃতির আপন নিয়মেই ঘটেছে, এটি প্রকৃতির প্রতিশোধ, আল্লাহর বিচার। যিনি বাংলাদেশ সৃষ্টি করেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব, তাকে মাত্র সাড়ে তিন বছরের মাথায় দুষ্কৃতিকারীরা সপরিবারে হত্যা করল। এই হত্যাকাণ্ডের অন্যতম মূল ষড়যন্ত্রকারী এবং সুবিধাভোগী জেনারেল জিয়ার প্রতিষ্ঠিত দলই আজকের বিএনপি। বাঙালি জাতি এবং বিশ্ব মানবতার বিরুদ্ধে এই রকম জঘন্য অপরাধের জন্য খুনি জিয়ার প্রতিষ্ঠিত দল বিএনপিকে সারাজীবন প্রায়শ্চিত্ত করতে হবে।

কচুয়ার সাচার ইউনিয়নের চেয়ারম্যান ও সাচার উচ্চ বিদ্যালয়ের সভাপতি মনির হোসেনের সভাপতিত্বে ইউনিয়ন ভিত্তিক এই মত বিনিময় সভায় আরও বক্তব্য রাখেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, পৌর যুবলীগের সভাপতি এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, সাচার ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি হারাধন চক্রবর্তী, সাচার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন, সাবেক প্রধান শিক্ষক বটু কৃষ্ণ সাহা, কচুয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার এবং শিক্ষক-অভিভাবক সহ আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতারা। সভা পরিচালনা করেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ সম্পাদক আরিফ হোসেন।

জেডএস

Link copied