‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার’

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৩ এএম


‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার’

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাদেশের রূপকার। সংকটে-সংগ্রামে বাংলাদেশের মানুষের আশা-আকাঙ্ক্ষার শেষ আশ্রয়স্থল তিনি। একমাত্র শেখ হাসিনাই জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়তে পারবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বুধবার (২৮ সেপ্টেম্বর) চট্টগ্রামের পটিয়ায় আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিকেলে পটিয়া উপজেলা পরিষদ চত্বরে স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর নেতৃত্বে গণ সমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।

হুইপ সামশুল বলেন, জাতীর পিতার কন্যাকে যারা ক্ষমতাচ্যুত করার বৃথা চেষ্টা করছে, তাদের বলতে চাই, শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন, ততদিন শেখ হাসিনাকে উৎখাত করার শক্তি কারো নেই। দেশের মানুষের দোয়া শেখ হাসিনার সঙ্গে আছে।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনে পটিয়া উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠন, সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থার প্রতিনিধিরা অনুষ্ঠানে অংশ নেন।  

জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সংসদ সদস্য সামশুল হক চৌধুরী কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে উপজেলা পরিষদ চত্বর থেকে বিশাল আনন্দ ‌র‌্যালি বের করা হয়। 

কেএম/আরএইচ

Link copied